whatsapp channel

Indrajeet Bose: পায়ের উপর দিয়ে চলে গিয়েছে গাড়ি, পুজোর শেষে আহত জনপ্রিয় টেলি অভিনেতা

পুজো মিটতেই একের পর এক খারাপ খবর এসে চলেছে টেলি পাড়া থেকে। সারা পুজোটা ভালো ভাবে কাটিয়ে শেষ লগ্নেই দুর্ঘটনার মুখে পড়লেন অভিনেতা ইন্দ্রজিৎ বসু (Indrajeet Bose)। পায়ের উপর দিয়ে…

Avatar

Nirajana Nag

পুজো মিটতেই একের পর এক খারাপ খবর এসে চলেছে টেলি পাড়া থেকে। সারা পুজোটা ভালো ভাবে কাটিয়ে শেষ লগ্নেই দুর্ঘটনার মুখে পড়লেন অভিনেতা ইন্দ্রজিৎ বসু (Indrajeet Bose)। পায়ের উপর দিয়ে গাড়ি চলে যাওয়ায় চোট পেয়েছেন তিনি। তবুও তার মধ্যেও কাজ বন্ধ করেননি অভিনেতা। পুজো শেষ হতেই সিরিয়ালের শুটিং শুরু করে দিয়েছেন ইন্দ্রজিৎ। পায়ের যন্ত্রণা নিয়েই শুটিং করে চলেছেন তিনি।

ঘটনাটা ঠিক কী ঘটেছে? জানা যাচ্ছে, ইন্দ্রজিতের পায়ের উপর দিয়ে গাড়ি চলে গিয়েছে। সংবাদ মাধ্যমকে অভিনেতা জানান, নবমী পর্যন্ত তিনি দিব্য ছিলেন। দশমীর দিনই তাঁর সঙ্গে এই অঘটনটা ঘটে যায়। আসলে তিনি বাইক চালাতে ভালোবাসেন। দশমীর দিন রাস্তায় নিজের দু চাকা নিয়ে দাঁড়িয়ে ছিলেন ইন্দ্রজিৎ। হঠাৎ করেই পেছন থেকে একটি গাড়ি তার পায়ের উপর দিয়ে চলে যায়। তবে ইন্দ্রজিৎ জানান, বড়সড় কিছু ঘটেনি এটাই রক্ষা। তবে পায়ে বেশ যন্ত্রণা রয়েছে তাঁর।

Indrajeet Bose: পায়ের উপর দিয়ে চলে গিয়েছে গাড়ি, পুজোর শেষে আহত জনপ্রিয় টেলি অভিনেতা

ইন্দ্রজিৎ জানান, পা ভাঙেনি তাঁর। লিগামেন্টে চোট লেগেছে। আপাতত পায়ে ক্রেপ ব্যান্ডেজ জড়িয়ে রাখা রয়েছে তাঁর। ব্যথার জন্য ওষুধও খাচ্ছেন ইন্দ্রজিৎ। ওই অবস্থাতেই চলছে তাঁর শুটিং। আসলে দুর্গাপুজোর ষষ্ঠী থেকে দশমী চার দিন ছুটি থাকে টেলি পাড়ায়। একাদশী থেকে আবারও পূর্ণ গতিতে শুটিং শুরু হয়ে গিয়েছে স্টুডিও পাড়ায়। অভিনেতা বলেন, তাঁদের খুব বেশি এপিসোড ব্যাঙ্কিং করা নেই। তাই পুজো মিটতেই কাজে ছুটতে হয়েছে। পায়ের ব্যথা ফোলা কমলে এম আর আই করাবেন ইন্দ্রজিৎ।

Indrajeet Bose: পায়ের উপর দিয়ে চলে গিয়েছে গাড়ি, পুজোর শেষে আহত জনপ্রিয় টেলি অভিনেতা

প্রসঙ্গত, ইন্দ্রজিৎকে দর্শক চেনেন ‘রাশি’ সিরিয়ালের ‘উজ্জ্বল’ হিসেবে। এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। এরপর ‘গোয়েন্দা গিন্নি’ সিরিয়ালেও নজর কাড়েন ইন্দ্রজিৎকে। বর্তমানে ‘সাথী’ সিরিয়ালের ‘ওম’ চরিত্রে অভিনয় করছেন তিনি। পুজো পর্ব শেষ হতেই আবারো শুটিং এর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে সব সিরিয়ালেই। সাথী সিরিয়ালের শুটিংও শুরু করে দিয়েছেন ইন্দ্রজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Indrajeet Bose (@indrajeet.bose7)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই