whatsapp channel
BollywoodHoop Plus

Rubina Dilaik: উঁকি দিচ্ছে বেবি বাম্প, মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হবু মা রুবিনা

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) বর্তমানে তাঁর গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে পৌঁছে গিয়েছেন। এর মধ্যেই তিনি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন তাঁর ম্যাটারনিটি ফটোশুট। তাতে রুবিনাকে দেখা গিয়েছিল প্রাচীন যুগের রানীর সাজে। সম্প্রতি রুবিনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে রুবিনাকে দেখা গিয়েছে মুম্বইয়ের রাস্তায়। তবে বর্তমানে রাস্তায় তাঁর স্বামী অভিনব শুক্লা (Avinab Shukla)-কে ছাড়া বেরোচ্ছেন না রুবিনা। এদিনও অভিনবের সাথেই দেখা গিয়েছে তাঁকে। মুম্বইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা গিয়েছে অভিনব ও রুবিনাকে। ফলে অনেকেই অনুমান করছেন, খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখতে চলেছে রুবিনা ও অভিনবের সন্তান।

ক্লিনিক থেকে বেরিয়ে অভিনব ও রুবিনা একটি শপিং মলে প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে গিয়েছিলেন। এদিন রুবিনার পরনে ছিল কালো রঙের ব্রালেট ও একই রঙের ট্রাউজার। ব্রালেটের উপর তিনি পরেছিলেন মেটালিক গ্রে রঙের সাটিনের শার্ট। চোখ আবৃত ছিল ব্রাউন শেডের সানগ্লাসে। রুবিনা ঠোঁট রাঙিয়েছিলেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছিলেন বান। তা সাজিয়েছিলেন বিভিন্ন ধরনের ক্লিপ দিয়ে। কানে পরেছিলেন ছোট ঝুমকি। গলায় ছিল লেয়ারড নেকপিস। রুবিনার বাঁ হাতে ছিল একটি গোলাপি রঙের ব্যাগ। পায়ে ছিল কালো রঙের ফ্ল্যাট স্যান্ডেল। ধীরে ধীরে শপিং মলের সিঁড়ি দিয়ে নেমে একসময় গাড়িতে উঠে পড়েন রুবিনা। তার আগে পাপারাৎজিদের ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

রুবিনা একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও কালার্স চ্যানেলের ‘শক্তি : অস্তিত্ব এক অ্যাহসাস কি’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। এই ধারাবাহিকে ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করেছিলেন রুবিনা। এরপর ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন তিনি। অভিনবের সাথে দম্পতি হিসাবে বিগ বসের ঘরে এসেছিলেন রুবিনা। তিনিই শোয়ের ট্রফি জিতলেও প্রকৃতপক্ষে, বেঁচে গিয়েছিল রুবিনা ও অভিনবের বিয়ে।

রুবিনা নিজেই জানিয়েছেন, তিনি অভিনবের সাথে বিবাহ বিচ্ছেদ চাইলেও বিগ বসের ঘরে আসার পর স্বামীর সাথে যথেষ্ট সময় কাটাতে পেরে তাঁর মনোভাব পরিবর্তিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo