Mithun Chakraborty: পারিশ্রমিক কমিয়ে সিরিয়ালের জগতে পা রাখলেন মিঠুন চক্রবর্তী

HoopHaap Digital Media

ডান্স রিয়েলিটি শোয়ের পর এবার ছোট পর্দায় আবারও কামব‍্যাক করছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। কিন্তু এবার অভিনয় করছেন মিঠুন। তবে নিজের চরিত্রে। একটি হিন্দি ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন মিঠুন।

হিন্দি ধারাবাহিকটির নাম ‘চিকু কি মাম্মি দুর কি’। এই সিরিয়ালের মূল চরিত্র হল চিকু নামে এক নাবালিকা। তার স্বপ্ন মিঠুন চক্রবর্তীর মতো ‘ডান্স দিভা’ হওয়া। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তাকে দূরে থাকতে হয় মায়ের থেকে। শৈশব থেকে মায়ের থেকে দূরে থাকা চিকুর জীবনযাত্রা নিয়েই তৈরি হচ্ছে ‘চিকু কি মাম্মি দুর কি’। এই সিরিয়ালের প্রোমোতে দেখা গেছে মিঠুনকে। কিন্তু চমকপ্রদ ব্যাপার হল, এই সিরিয়ালের জন্য নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন মহাগুরু।

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, মিঠুন এখনও পর্যন্ত শুধুমাত্র সিরিয়ালের প্রোমো শুট করেছেন। তাই তিনি সিরিয়ালটির কতটা অংশ জুড়ে থাকবেন, এখনই বলা যাচ্ছে না। কিন্তু সিরিয়ালের চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন মিঠুন। কারণ চিত্রনাট্য পড়ে তাঁর এতটাই ভালো লেগেছে, তিনি এই সিরিয়ালটিকে একটি ভালো কাজ হিসাবে রাজি নন। এই কাহিনীর সঙ্গে নিজের জীবনযুদ্ধের মিল খুঁজে পেয়েছেন মিঠুন। চিকুর চরিত্রের সঙ্গে নিজের আত্মিক যোগ পেয়েছেন তিনি। মিঠুনের এই পদক্ষেপে আপ্লুত তাঁর অনুরাগীরা।

‘চিকু কি মাম্মি দুর কি’ সিরিয়ালের প্রোমোতে মিঠুনকে দেখে সাড়া পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। প্রোমোর ছোট ভিডিওতে নেপথ্য কাহিনীর বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী 6 ই সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘চিকু কি মাম্মি দুর কি’।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

About Author

Leave a Comment