whatsapp channel

Apu Biswas: ফের গোপনে বিয়ে করেছেন অপু বিশ্বাস! জল্পনা তুঙ্গে

কলকাতার বুকে মায়ের আরাধনায় মগ্ন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস (Apu Biswas)। সুদূর বাংলাদেশ থেকে কলকাতায় এসেই শারদীয়া উৎসবে মাতোয়ারা অভিনেত্রী। কখনো কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে গিয়ে মাকে বরণ করছেন তো…

Avatar

Susmita Kundu

কলকাতার বুকে মায়ের আরাধনায় মগ্ন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস (Apu Biswas)। সুদূর বাংলাদেশ থেকে কলকাতায় এসেই শারদীয়া উৎসবে মাতোয়ারা অভিনেত্রী। কখনো কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে গিয়ে মাকে বরণ করছেন তো কখনো শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে সেজে অষ্টমীর অঞ্জলি দিচ্ছেন।

বাংলাদেশের অভিনেত্রী কলকাতার বুকে এসে শারদীয়া উৎসবে মেতেছেন এটা খবর নয়, খবর হল তার সিঁদুর খেলা। কারণ, শাকিব খানের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গিয়েছে ২০১৮ র ফেব্রুয়ারিতে। সেই ২০০৮ এ লুকিয়ে বিয়ে করেন অপু ও শাকিব খান। সেই বিয়ের খবর সকলের সামনে প্রকাশ করেন অপু ২০১৭ সালে, আর ঠিক তখনই বিচ্ছেদ নিয়ে সরগরম হয় অপু ও শাকিবের মধ্যে। ইতিমধ্যে, অবশ্য শাকিব খান আবারও বিয়ে করেছেন অভিনেত্রী শবনম বুবলিকে, তাদেরও একটা সন্তান আছে।

ঘটনা হল শাকিব খান বিয়ে করলেও অপু বিয়ে করেছেন কিনা। কারণ, তার মাথা ভর্তি সিঁদুর, তিনি সিঁদুর খেলেছেন। এতেই জল্পনা তুঙ্গে। কার নামে সিঁদুর দিলেন মাথায় অপু বিশ্বাস?

তাহলে কি অপু নিজেও দ্বিতীয়বার লুকিয়ে বিয়ে করলেন? শাকিবের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর কি আবারও কারোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি? কারণ, অপু ছোটবেলায় মায়ের সঙ্গে দুর্গা পুজোয় অঞ্জলি দিতেন, সিঁদুর খেলায় মেতে উঠতেন। সেই অপু হারিয়ে গিয়েছিলেন এই সমস্ত রীতি থেকে। ফের পুরোনো রীতিতে ফিরেছেন তিনি। তাহলে কি নতুন করে কারোর ঘরণী হতে চলেছেন নাকি হয়ে গিয়েছেন? প্রসঙ্গত, শাকিব খান এবং শবনম বুবলির প্রেম, বিয়ে সন্তান নিয়ে মিডিয়া অপুকে প্রশ্ন করলে হেসেই উড়িয়ে দেন। বলেন, এগুলো ব্যক্তিগত বিষয় এগুলো আমি এড়িয়ে যেতে চাই।