Hoop PlusTollywood

Yash-Nusrat: ‘ও আমার কাছে প্রোটিন পাউডার চেয়েছিল’, নুসরতের আবদার মেটাতে কি করেছিলেন যশ!

গতকাল দাদাগিরিতে হাজির হন টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি যশ নুসরত। শুধু খেলাটা অংশগ্রহণই নয় খেলাতে বিজয়ীর হাসিও যেতেন তারা। প্রতিটি রাউন্ডে দুর্দান্ত খেলেছিলেন টলিপাড়ার এই দম্পতি। যশ নুসরত ছাড়াও বিভিন্ন তারকাদের সমাগমে জমে উঠেছিল গতকালের দাদাগিরির মঞ্চ। তবে বিজয়ীর ট্রফিটি কেবল মাত্র যশরতেই হাতেই ওঠে!

জয় সরকারের কাছে সৌরভ গাঙ্গুলী প্রশ্ন রাখেন যে ভালোবেসে লোপামুদ্রা কে তিনি কি দিয়েছিলেন। গায়ক জয় সরকারের অকপট বক্তব্য ছিল ‘আমি সুর দিয়েছিলাম’। হতবাক সৌরভ গাঙ্গুলী ফের পাল্টা প্রশ্ন করেন ‘কোনও গিফটের বালাই নেই?’ তার স্ত্রী লোপামুদ্রার বক্তব্য তিনি একজন রাম কিপটে’। তৃণমূল বিধায়ক তথা সংগীত শিল্পী বাবুলের স্ত্রী রচনা শর্মা বাবুলের অন্দরে খবর ফাঁস করতে পিছপা হন না ‘ও প্রথমবার এক কিলো কাজু (বাদাম) আর (আমন্ড) বাদাম নিয়ে এসেছিল’। সঙ্গে সঙ্গে বাবুল বলে উঠেন, ‘ওগুলো মোটামুটি বাজেটের মধ্যে পড়ে তাই’। ‘আমার সেভাবে কোনও উপহার দেওয়া হয়নি। ওই বুকভরা ভালোবাসা দিয়েছি’। এমন স্বীকারোক্তি করেন সদ্য বিবাহিত ওম।

যশ এবং নুসরতের প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা অন্তহীন। এই ইন্ডাস্ট্রিতে তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে নোংরা মন্তব্য খুচরা এসবের অনেক ঊর্ধ্বে তারা থাকেন। এখন প্রায়শই একসঙ্গে ধরা দিতে দেখা যায় এই জুটিকে। তবে এবার টেলিভিশনের পর্দায় প্রথমবার তারা পুত্র ঈশানের জন্মের পর দেখা দিলেন। ‘দাদাগিরি’র মঞ্চে রবিবার রাতে হাজির ছিলেন ‘যশরত’, তাঁদের আর সেখানে সকালে ডাক ডাক ছেড়ে অকপটে তারা একে অপরের ভালোবাসায় মেতে উঠলেন।

তাদের একসঙ্গে প্রথম ছবি হল ‘ওয়ান’। নিন্দুকেরা বলেন তখন থেকেই নাকি তাদের মধ্যে প্রেমের সূত্রপাত। এরপর তারা একসঙ্গে অনেক ছবি করেছেন। ‘এসওএস কলকাতা’, একসঙ্গে দ্বিতীয় ছবি করবার সময় আফারও পরস্পরের প্রেমে পড়েন যশ-নুসরত। প্রথম দেখাতে নুসরতকে কী উপহার দিয়েছিলেন যশ? সৌরভ এই প্রশ্নের উত্তর জানতে চান যশের কাছে। জবাবে অভিনেতা বলেন, ‘ও আমার কাছ থেকে প্রোটিন পাউডার চেয়েছিল’। এই কথা শুনে হেসে লুটোপুটি মহারাজ বাকি জোড়িদেরও হাসি থামলো না। ‘ফিটনেস ফ্রিক’ নুসরতের পক্ষে এমন উপহার চাওয়া সম্ভব! যদিও যশ কিন্তু সৌরভকে বলেন, ‘তবে আমি ওর জন্য বিরিয়ানি নিয়ে যেতাম’। অর্থাৎ যশ যে কোন খামতি রাখেননি নুসরতের আবদারের তা প্রমান হয়ে যায়।

whatsapp logo