BollywoodHoop Plus

Arman Malik: জীবনের রাণীকে হারালেন সঙ্গীত শিল্পী আরমান মালিক, শোকের ছায়া পরিবারে

খ্যাতনামা সঙ্গীত পরিচালক অনু মালিক এর ভাগ্নে আরমান মালিককে অনেকেই চেনেন। শুধু ভাগ্নে হিসেবে নয়, আরমানের নিজের গাইকির জন্য অনেকেই আরমানের অনুরাগী। মাত্র ২৬ বছর বয়সেই প্রায় ২০০ র কাছাকাছি গান গেয়েছেন তিনি। ২০০৬ এ Sa Re Ga Ma Pa L’il Champs দিয়ে সঙ্গীত জগতে পা রাখেন আরমান। এখন তার সঙ্গীত বহু শ্রোতার অনুপ্রেরণা হয়ে উঠেছে।

সম্প্রতি মালিক পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। সঙ্গীত শিল্পী আরমান মালিকের অত্যন্ত প্রিয় মানুষ বিদায় নেন গত রবিবার। তাকে তিনি কখনো রাণী কখনো আবার বেস্ট ফ্রেন্ড বলে ডাকতেন। কিন্তু, গত রবিবার সবাইকে চোখের জলে ভাসিয়ে তিনি পরলোক গমন করেন।

কথা হচ্ছে অনু মালিক পরিবারের এক সদস্যকে নিয়ে। গত রবিবার মারা যান তিনি। কিছু সপ্তাহ ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছিলেন বিলকিশ মালিক। এক সপ্তাহ ধরে হাসপাতালে যুদ্ধ চালাচ্ছিলেন, কিন্তু শেষরক্ষা হল না। মৃত্যুকালে তাঁর বয়স হয় ৮৬ বছর।

দাদীর মৃত্যুতে ভেঙে পড়েন আরমান মালিক। কারণ তিনি বারবার বলেছেন যে এই দাদী নাকি তার বেস্ট ফ্রেন্ড। এদিন ইনস্টাগ্রামে দাদীর সঙ্গে একটি পুরোনো ভিডিও শেয়ার করে আরমান লেখেন, ‘আমার বেস্ট ফ্রেন্ডকে আজ হারিয়ে ফেললাম। আমার দাদিজান। এই ক্ষতি কখনওই পূরণ হবার নয়। যে শূন্যতা তিনি তৈরি করে দিয়ে গেলেন তা শূন্যই থেকে যাবে আজীবন। আমি ভাগ্যবান জীবনের অনেকটা সময় তোমার সঙ্গে কাটাতে পেরেছি। তোমার ভালবাসা, আদর, চুমু… সব পেয়েছি। আল্লাহ, আমার এঞ্জেল এখন তোমার আশ্রয়ে’।

Related Articles