Bengali SerialHoop PlusHoop Viral

Swastika Ghosh: দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’-র দীপা, প্রশংসা নেটিজেনদের

ছোট পর্দার বা ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা যখন স্টেজ শো করতে পাড়ায় পাড়ায় যান তখন তাদের কাছে একটা আবদার আসবেই,সেটি হল ‘গান’। তারা গান পারুক বা না পারুক বা না জানুক গাইতে তাদের হবেই। এদিকে দর্শকদের মনোবাঞ্ছা পূরণ করতে গান তাদের ধরতে হয়। এতে করে কেউ ট্রোল হন, কেউ পান প্রশংসা। তবে খুব কম শিল্পী প্রশংসা পেয়েছেন। ধারাবাহিকে অভিনয় করে হয়তো বিরাট জনপ্রিয়, কিন্তু স্টেজে এস গান গেয়ে কটাক্ষের শিকার। এমনটাই হয় সাধারণত।

এবারে অনেকটা ব্যতিক্রম হল। অনেকেই আছেন যারা অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি দেখেন, যেখানে নায়িকা চরিত্রে আছেন নবাগতা শিল্পী। গল্পে তার চরিত্রের নাম দীপা এবং আসল নাম – Swastika Ghosh।

দক্ষিণ চব্বিশ পরগনার রায়দিঘির মেয়ে স্বস্তিকা উচ্চমাধ্যমিক দিয়েই অভিনয় জগতে এসেছিলেন। প্রথম প্রথম রায়দিঘি থেকে বাবার সঙ্গে অডিশন দিতে আসতেন এই স্বস্তিকা ঘোষ। ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনে পথচলা শুরু। এরপরেই সুযোগ পান অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এই স্বস্তিকা একটি স্টেজ শো করছেন। তিনি সেখানে দর্শকদের অনুরোধে গান গেয়ে ওঠেন। এই প্রথম কোনো ধারাবাহিকের অভিনেত্রীর গান দর্শকদের মনে ধরেছে। বেশ প্রশংসা পেয়েছেন দীপা ওরফে স্বস্তিকা। ঘটনাচক্রে, স্বস্তিকার মা ও বাবা দুজনেই গানের সঙ্গে যুক্ত। তার মা রবীন্দ্রসঙ্গীত নিয়ে চর্চা করেন। এবং অভিনেত্রী নিজে গানের পাশাপাশি ভরতনাট্যম নিয়ে চর্চা করেন। তাই শুধু অভিনয় নয়,গান নাচের সঙ্গেও স্বস্তিকা ঘোষের ভালো সম্পর্ক।

Related Articles