whatsapp channel

Katrina Kaif: অবশেষে মা হচ্ছেন ক্যাটরিনা! কবে আসছে প্রথম সন্তান?

বলিউডের প্রিয় জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিটাউনের বার্বি নামে পরিচিত ক্যাট সুন্দরীর প্রেমে পড়েছেন অনেকে। তিনি নিজেও অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু শেষমেষ জীবনসঙ্গী…

Avatar

Nirajana Nag

বলিউডের প্রিয় জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিটাউনের বার্বি নামে পরিচিত ক্যাট সুন্দরীর প্রেমে পড়েছেন অনেকে। তিনি নিজেও অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু শেষমেষ জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তুলনামূলক নবাগত ভিকি কৌশলকে। যদিও তিনি ক্যাটরিনার থেকে কম অভিজ্ঞ এবং বয়সে ছোট হলেও কম দিনেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন নিজের অভিনয় দিয়ে। আর ভিকির এমনি কিছু গুণ আকৃষ্ট করেছিল ক্যাটরিনাকে।

বছর দুই আগে ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেন ভিকি ক্যাটরিনা। রাজস্থানে রাজকীয় স্টাইলেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল তাঁদের। তারপর থেকে সুখী দম্পতি হিসেবেই নিজেদের জনসম্মুখে তুলে ধরেছেন ‘ভিক্যাট’ জুটি। কিন্তু তবুও তাঁদের পরিবারটা যেন অসম্পূর্ণ রয়ে গিয়েছে, অন্তত তেমনটাই মত নেটিজেনদের একাংশের। আসলে দু বছর হতে চললেও এখনো কোনো সুখবর দিতে পারেননি অভিনেত্রী। কবে আসবে ভিকি ক্যাটরিনার প্রথম সন্তান? এখন এই একটাই প্রশ্ন নেটনাগরিকদের।

ক্যাটরিনা এবং ভিকি

এমনিতেই বেশ অনেকদিন ধরেই বলি পাড়ায় কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি বাস্তবিকই অন্তঃসত্ত্বা। সেই কারণেই অনেকদিন ধরে তাঁকে জনসমক্ষে দেখা যাচ্ছে না। আগে যেমন ঘনঘন বিমানবন্দরে বা বলিউডি পার্টিতে দেখা মিলত ক্যাটরিনার, এখন আর সেটা হয় না। উপরন্তু নেটিজেনদের সন্দেহ আরো দৃঢ় হয় যখন সম্প্রতি মুকেশ এবং নীতা অম্বানির গণেশ চতুর্থীর অনুষ্ঠানে অনুপস্থিত থাকতে দেখা গেল ক্যাটরিনাকে। তবে কি যা রটছে সেটাই সত্যি?

না এবারে তেমনটা ঘটেনি। এখনই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার কোনো খবরই শোনা যায়নি। তাঁকে ক্যামেরার সামনে বিশেষ দেখা যায় না কারণ তিনি খুবই ব্যস্ত। আসলে আগামীতে বেশ কিছু ছবি রয়েছে অভিনেত্রীর হাতে। সলমন খানের বিপরীতে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘মেরি ক্রিসমাস’ ছবিতে তিনি অভিনয় করবেন বিজয় সেতুপতির সঙ্গে। এই সব ছবির কাজ নিয়েই ব্যস্ত ক্যাটরিনা। এদিক ওদিক ছুটতে হচ্ছে তাঁকে। তাই আপাতত এই সমস্ত অনুষ্ঠান এড়িয়েই চলছেন অভিনেত্রী।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই