শাশুড়ি হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী শ্রাবন্তী, শীঘ্রই দিতে চান এই ছেলের বিয়ে

Avatar

HoopHaap Digital Media

গত বছর দুর্গাপুজোর পর থেকেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে টলি ইন্ডাস্ট্রির অন্দরে। এরপর থেকেই প্রকাশ্যে আসে দুজনে সম্পূর্ণ আলাদা থাকছেন। এদের মধ্যে কথাবার্তাও পুরোপুরি বন্ধ এখন। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন সাথে আনফলো করে দিয়েছেন। প্রথমে শ্রাবন্তী সিং সারনেম থাকলেও এখন সিং নামটি আর নেই। দুজনেই নিজের মতো করে বেশ ভালোই আছেন। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং রাখলেও এখন আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছেন না।

এমনকি শ্রাবন্তীর ছেলেও রোশনকে এক বিন্দু সহ্য করতে পারছেনা। এর মধ্যেই অভিনেত্রীর আদুরে ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু আরো বড় চমক দিল নতুন বছরে। শ্রাবন্তী নিজের ছেলেকে ছোট ভাবলেও সে আর ছোট নেই। সে নিজের মতো করে নতুন সম্পর্কে পা রেখেছেন। আজ নয় তিন বছর ধরে এই সম্পর্ক। শুধু শিলমোহর দেওয়া বাকি ছিল। নতুন বছরের প্রথম দিন প্রেমিকার সাথে ছবি দিয়ে ক্যপশান দিয়ে শুভ কাজটি করেই ফেললেন। প্রেমিকার নাম দামিনী ঘোষ। আর তিনি ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। আর এদের প্রেমের সম্প্রতি সামনে আসতে নেটিজেনরা একদিকে শুভেচ্ছা ও জানিয়েছেন অন্যদিকে বাঁকা কথা শোনাতেও কিছু কমতি রাখেননি। তবে ছেলের সম্পর্কে বেশ খুশি শ্রাবন্তী।

তাহলে ছেলের বান্ধবীর শাশুড়ি হতে চাইছেন অভিনেত্রী। না টেলি অভিনেত্রী অদ্রিজা রায়ের মেয়ের শ্বাশুড়ি হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন শ্রাবন্তী। ভাবছেন তো অদ্রিজার বিয়ে হয়নি এদিকে ওর মেয়ের মা হবে কি করে তাই তো। আসলে এখানেও আছে বেশ মজার টুইস্ট। অদ্রিজা বিয়ে না করলেও নিজের একটি ফুটফুটে কন্যা আছে। না কোনো মানুষ না ইনি একজন সারমেয়। নাম তার কুকি আর কুকির বয়স সবে দশ মাস আর শ্রাবন্তী নিজের ছেলের পর কুকুর ছানা অর্থাৎ কোকোকে নিজের ছেলের মতো ভালোবাসেন কোকোর বয়স এখন দেড় বছর।

অদ্রিজা আর শ্রাবন্তী একে অপরের খুব ঘনিষ্ঠ। আর দুজনেই নিজেদের ছেলে মেয়েদের জন্য পাত্র পাত্রী ঠিক করে রেখেছেন। কিন্তু ব্যপারটা হল তারা তো কথা বলে নিজেদের পছন্দ বোঝাতে পারবেনা তাহলে বিয়েটা হবে কি করে। অবশ্য অদ্রিজা এর উপায় নিজেই বার করলেন। দুজন মা তাদের সন্তানের দেখা করাবেন। তাদের দেখা করার পর দুজন যদি লেজ নাড়ায় আর একে অপরের দিকে ছুটে আসে তাহলে বোঝা যাবে একে অপরকে পছন্দ হয়েছে। অভিনেত্রী আরো জানান, তার মেয়ের কাউকে পছন্দ হলে আর ভালবেসে ফেললে, তাকে ছেড়ে থাকতে পারে না। ফলে এই দেখেই সম্মতি স্পষ্টই বোঝা যাবে। বাকিটা বুঝতে হলে অপেক্ষা করতে হবে আগামী সপ্তাহ পর্যন্ত। যে দিন কোকো কুকির দেখা করাবেন দুই মা। এরপর এদের প্রেমকাহিনী কোন দিকে মোড় নেয় তাই দেখার।

Avatar

Leave a Comment