Bengali SerialHoop Plus

Rooqma Ray: শীঘ্রই নতুন সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী রুকমা, কোন চ্যানেলে দেখা যাবে?

স্টার জলসার ধারাবাহিক ‘কিরণমালা’-র মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করলেও রুকমা রায় (Rooqma Ray) সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন ‘দেশের মাটি’-র মাম্পির চরিত্রে। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। তাঁর চরিত্রের নাম ছিল রাজা। রাজা ও মাম্পির জুটি দর্শকদের অত্যন্ত প্রিয় ছিল। তবে সম্প্রচার শুরুর এক বছরের মাথায় অফ এয়ার হয়ে গিয়েছিল ‘দেশের মাটি’। এরপর এই জুটিকে জি বাংলার সাসপেন্স থ্রিলার ঘরানার ধারাবাহিক ‘লালকুঠি’-তে দেখা গিয়েছিল। কিন্তু মাত্র ছয় মাসের মাথায় অফ এয়ার হয়ে যায় ‘লালকুঠি’-ও। এরপর রুকমাকে অন্য কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর দেখা মেলে। কিন্তু অবশেষে ছোট পর্দায় আবারও ফিরতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে, সান বাংলার নতুন ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’-এর হাত ধরে আবারও ছোট পর্দায় ফিরছেন রুকমা। তবে যেহেতু এই ধারাবাহিকের প্রোমো এখনও সম্প্রচারিত হয়নি, তাই তা নিয়ে কথা বলতে নারাজ রুকমা। তবে নিজের ছোট পর্দায় ফেরার খবর সুনিশ্চিত করলেন তিনি। রুকমা অভিভূত দর্শকদের ভালোবাসা পেয়ে।তাঁর ছবির কমেন্ট সেকশনে বারবার অনুরাগীরা প্রশ্ন করেন, কবে অভিনয়ে ফিরছেন রুকমা। ফলে অনুরাগীদের আশা পূরণ করতে খুশি তিনিও। এই কারণে নিজেকে যথেষ্ট ভাগ্যবতী মনে করেন তিনি।

তবে ‘লালকুঠি’-র পর দীর্ঘদিন রুকমাকে ছোট পর্দায় দেখা যায়নি। তাঁর মতে, নিজের জন্য একটু সময় প্রয়োজন ছিল। ফলে কিছুদিন বিরতি নিয়েছিলেন তিনি। তবে নতুন ধারাবাহিকে তাঁর চরিত্রটি দর্শকদের ভালো লাগবে বলে মনে করেন রুকমা। তবে ছোট পর্দায় দেখা না গেলেও ইতিমধ্যেই রুকমা অভিনয় করেছেন জি ফাইভের ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-তে।

‘রক্তকরবী’ ছিল একটি সাইকোলজিক্যাল থ্রিলার। এই ওয়েব সিরিজে বৃন্দার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন রুকমা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo