whatsapp channel

হারিয়ে গিয়ে ভিলেন রূপে ফিরবে কিঞ্জল! বড় মোড় আসছে শ্যামলীর জীবনে

টিআরপি তালিকায় জি বাংলার আধিপত্য এখন স্পষ্ট ভাবেই লক্ষ্য করা যাচ্ছে। পুরনো ধারাবাহিকগুলির সঙ্গে পাল্লা দিয়ে নতুন যে সিরিয়ালটি দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে সেটি হল 'কোন গোপনে মন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপি তালিকায় জি বাংলার আধিপত্য এখন স্পষ্ট ভাবেই লক্ষ্য করা যাচ্ছে। পুরনো ধারাবাহিকগুলির সঙ্গে পাল্লা দিয়ে নতুন যে সিরিয়ালটি দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে সেটি হল ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe)। মাত্র মাস কয়েক হল জি বাংলার পর্দায় পথচলা শুরু করেছে এই ধারাবাহিক। প্রথম বার জুটি হিসেবে দেখা যাচ্ছে শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুকে। জি এর সঙ্গে শ্বেতা আগে প্রচুর কাজ করলেও এই চ্যানেলে রণজয়ের এটাই প্রথম ধারাবাহিক। আর প্রথম সিরিয়ালেই দর্শকরা ঢালাও ভালোবাসা দিচ্ছে নতুন জুটিকে।

Advertisements

সিরিয়ালের প্রথম থেকেই দেখানো হচ্ছে নায়িকা শ্যামলী একেবারেই গোবেচারা, ভালো মানুষ। প্রথম বার কলকাতায় এসে খারাপ লোকের পাল্লায় পড়তে গিয়েও বেঁচে যায় সে। তাকে নিজের বাড়িতে নিয়ে আসে অনিকেত। এদিকে অনিকেতের ভাই কিঞ্জল প্রথম থেকেই শ্যামলীকে ভালোবেসে ফেলে। শ্যামলী তাকে অনেকবার বোঝাতে চেষ্টা করলেও সে বোঝে না। উপরন্তু পুরুলিয়ায় গিয়ে সরাসরি প্রোপোজ করে বসে শ্যামলীকে। কিন্তু কিঞ্জলের প্রস্তাব নাকচ করে সেখান থেকে ফিরে আসে শ্যামলী। এদিকে বাঁধের খোলা জলের স্রোতে হারিয়ে যায় কিঞ্জল।

Advertisements

Advertisements

আবারো চক্রান্ত করে ফাঁসানো হয় শ্যামলীকে। প্রথমে তাকে গ্রেফতার করা হলেও ভাগ্যের ফেরে সে হয়ে যায় অনিকেতের বউ। কিন্তু তাকে প্রায় কেউই বিশ্বাস করতে চায় না। সকলেই তাকেই কিঞ্জলের খুনি ভাবে। ওই ঘটনার পর থেকে কিঞ্জলের আর কোনো খোঁজও পায় না। এই চরিত্রটিতে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং। তিনি অবশ্য এই সুযোগে চয়ন হিসেবে কামব্যাক করেছেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। এদিকে কিঞ্জলকে নিয়ে দর্শকরা নানান জল্পনা কল্পনায় ব্যস্ত।

Advertisements

সিরিয়ালে দেখানো হচ্ছে, শ্যামলীর দৃঢ় বিশ্বাস যে কিঞ্জল একদিন না একদিন ঠিক ফিরে আসবে। আর এসে সবাইকে সত্যিটা বলবে যে সে আসলে দোষী নয়। এবার দর্শকদের একাংশের অনুমান, কিঞ্জল ফিরে এলেও হয়তো সে ভিলেন হয়ে যেতে পারে। কারণ নিজের ভালোবাসার মানুষ শ্যামলীর সঙ্গে তারই দাদা অনিকেতের বিয়ে হয়েছে দেখলে সে বিষয়টা কেমন ভাবে নেবে তা নিয়ে চলছে জল্পনা। আবার কারোর মতে, কিঞ্জল ফিরলেও হয়তো তার স্মৃতিশক্তি হারিয়ে যেতে পারে। সবটাই অবশ্য দর্শকদের অনুমান মাত্র। এখনও পর্যন্ত সিরিয়াল নির্মাতাদের তরফে কিছুই আভাস দেওয়া হয়নি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই