Priyanka Chopra: বয়স ৩৯ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, রইলো প্রিয়াঙ্কার স্কিন কেয়ার রুটিন

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) পেরিয়ে গিয়েছেন উনচল্লিশ বছর বয়স। কিছুদিন আগে তাঁকে তাঁর ফিগার নিয়ে ট্রোল করা হয়েছিল। যোগ্য উত্তর দিয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, তিনি বয়সের সাথে শারীরিক পরিবর্তনকে মেনে নিয়েছেন। কিন্তু নিজের ফিটনেস দিয়ে যথেষ্ট সচেতন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা একটু বেলার দিকে ঘুম থেকে ওঠেন। ঘুম থেকে উঠে শরীরচর্চার পর এককাপ কফি খেতে পছন্দ করেন তিনি। এরপর তিনি ব্রেকফাস্টে খান একটি অমলেট, অ্যাভোকাডো টোস্ট, ফলের রস। তবে স্বাদ বদলাতে কখনও কখনও ধোসা বা ইডলি খেতে পছন্দ করেন তিনি। কখনও খান পোহা। দুপুরের খাবারে প্রিয়াঙ্কা খান রাগির রুটি, তার সাথে সামান্য তেল দিয়ে সতে করা মিক্সড ভেজিটেবল, টক দই, স্যালাড ও আচার। সন্ধ্যার স্ন‍্যাক্সে মাখনা অথবা চিকেন সুপ খেতে পছন্দ করেন প্রিয়াঙ্কা। সকালে ও দুপুরে ভারী খাবার খাওয়ার কারণে রাতে সুপ অথবা স্যালাড খেতে পছন্দ করেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

স্কিনকেয়ারের ক্ষেত্রে প্রিয়াঙ্কা ক্লিনজিং, টোনিং ও ময়শ্চারাইজিং-এর উপর জোর দেন। প্রতিদিন ক্লিনজিং মিল্ক দিয়ে মুখ পরিস্কার করে টোনার ও ময়শ্চারাইজার ব্যবহার করে ত্বককে হাইড্রেটেড রাখেন প্রিয়াঙ্কা। হোমমেড রেমিডির মাধ্যমে স্ক্রাবিং করা পছন্দ করেন প্রিয়াঙ্কা।

আমেরিকায় থাকলে সেখানকার আবহাওয়ার কারণে প্রিয়াঙ্কার ত্বক শুষ্ক হয়ে যায়। ফলে প্রতিবার মেকআপের আগে শিট মাস্ক ব্যবহার করেন প্রিয়াঙ্কা। এই পরামর্শ তাঁকে দিয়েছেন নামী মেকআপ আর্টিস্টরা। তবে ভারতে থাকলে মেকআপের আগে শুধু ময়শ্চারাইজার ব্যবহার করেন প্রিয়াঙ্কা।

About Author