Hoop PlusHoop ViralTollywood

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

মধুমিতা সরকার সিনে ইন্ড্রাস্টির নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ । কারণ একটা সময়ে এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। তখন মধুমিতা ছিল লাজুক,মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। প্রথম সিনেম ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে একেবারে ছক্কা হাঁকিয়েছেন। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

এই সিনেমা থেকে সিনে ইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন মধুমিতা। আবার ওয়েব সিরিজে ও হাত পাকিয়েছেন। সোহিনী আর মধুমিতার ‘জাজমেন্টাল ডে’ বেশ খ্যাতি অর্জন করেছে। লকডাউন শেষে জোরকদমে লেগে পড়েছে,নতুন সিনেমা “চিনি”। আর সামনেই পাওলি দাম, অর্জুন চক্রবর্তী ও মধুমিতা অভিনীত দেবদাস ওয়েব সিরিজের শুটিং শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত।

নায়িকা কিন্তু বেশ সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সিনেমাতে অভিনয় করার পর নিজের লুকের ও বেশ পরিবর্তন এনেছেন অভিনেত্রী। ইন্সটাগ্রাম প্রোফাইল উঁকি মেরে গেলে একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এই ছবি দেখলে পুরোনো মধুমিতার সাথে এখনকার মধুমিতার কোনো মিল খুঁজে পায়না দর্শক। এই নতুন মধুমিতা আরো বেশ সেক্সি, আকর্ষণীয়, আরো বেশি বোল্ড। দিন দিন বোম্বলেস আইটেম। দিন দিন অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা বেড়ে ৯ লক্ষ ছাড়িয়ে ১০ লক্ষের দিকে।

সম্প্রতি ছিল দীপাবলি আর সেই পুজোর মরশুমে নিজেকে ফেস্টিভ মুডে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। কখনো শাড়ি তো কখনো লেহেঙ্গা চোল্লিতে সেজেছেন। এখন পুজো পর্ব শেষ তাই আবারও নিজের স্টাইলে গা ভাসালেন অভিনেত্রী। নিজের ক্যাজুয়াল স্টাইল ছেড়ে আবারও হটনেসেই পারদ চড়ালেন অভিনেত্রী। ক্রপ টপে ফ্ল্যাট অ্যাবস নিয়ে হাজির হয়েছেন টলি নায়িকা। সাধারণ টলিউডে এমন ফিট নায়িকা খুব কমই দেখা যায়। সেই ক্রপ টপ আর নিউড মেকাপে নিজেকে ভাসালেন। মাঝে একটা স্টাইল করে জ্যাকেট পড়েছেন মধুমিতা। কেবল যে হট ছবি পোস্ট করে সকলের নজর কাড়েন আর মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল।

Related Articles