whatsapp channel

Ranbir-Disha: রণবীর কাপুরের জন্য এই সমস্যায় পড়তেন দিশা পাটানি

ডেবিউ ফিল্ম ‘সাঁওয়ারিয়াঁ’-র সময় থেকেই রণবীর কাপুর (Ranbir Kapoor) বলিউডের হার্টথ্রব হয়ে গিয়েছিলেন। অগুণতি মহিলাদের পছন্দ ছিল রণবীরকে। রণবীর আউটডোর শুটিংয়ে গেলে মহিলাদের ভিড় হয়ে যেত তাঁকে ঘিরে। কিন্তু একবার…

Avatar

Advertisements
Advertisements

ডেবিউ ফিল্ম ‘সাঁওয়ারিয়াঁ’-র সময় থেকেই রণবীর কাপুর (Ranbir Kapoor) বলিউডের হার্টথ্রব হয়ে গিয়েছিলেন। অগুণতি মহিলাদের পছন্দ ছিল রণবীরকে। রণবীর আউটডোর শুটিংয়ে গেলে মহিলাদের ভিড় হয়ে যেত তাঁকে ঘিরে। কিন্তু একবার রণবীরকে দেখতে গিয়ে দিশা পাটানি (Disha Patani) হয়েছিলেন দুর্ঘটনার সম্মুখীন। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে দিশা নিজেই এই ঘটনার কথা বলেছেন।

Advertisements

দিশা জানিয়েছেন, স্কুলে পড়ার সময় থেকেই তিনি রণবীরের ভক্ত। তাঁর শহরের দেওয়ালে রণবীরের প্রচুর পোস্টার লাগানো থাকত। স্কুটি চালিয়ে স্কুলে যাওয়ার সময় রাস্তায় সেই পোস্টার দেখতে পেয়ে দাঁড়িয়ে যেতেন দিশা। কখনও বা পোস্টার দেখতে দেখতেই স্কুটি চালাতেন তিনি। ফলে বেশ কয়েকবার দুর্ঘটনার সম্মুখীন হলেও প্রাণে বেঁচে গিয়েছেন দিশা। তবে বর্তমানে টাইগার শ্রফ (Tiger Shroff)-এর সাথে সম্পর্কে রয়েছেন তিনি। নিজেও বলিউডে একজন সফল অভিনেত্রী। তবে এখনও তাঁর ক্রাশ রণবীর।

Advertisements

Advertisements

খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে দিশা অভিনীত ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’। এর আগে ‘রাধে’ ফিল্মে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে দেখা গিয়েছিল দিশাকে। তবে তা ছিল চূড়ান্ত অসফল। অপরদিকে সেপ্টেম্বর মাসে রিলিজ করবে রণবীর ও আলিয়া (Alia Bhatt) অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুন (Nagarjuna), মৌনি রায় (Mouni Roy)।

Advertisements

চলতি বছর আলিয়ার সাথে বিয়ে হয়েছে রণবীরের। বিয়ের দুই মাসের মধ্যেই আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন।

whatsapp logo
Advertisements