Hoop PlusTollywood

Kacher Manush: পুরনো প্রেম নিয়ে যা বললেন দেব

কাহিনীর নাম যদি কাছের মানুষ হয়, তাহলে আগ্রহ দ্বিগুণ হয়। বিশেষ করে যেই গল্পে রয়েছেন দেব ও প্রসেনজিৎ এর মতন তাবড় তাবড় অভিনেতা, তাদের জীবনের কাছের মানুষ নিয়ে দর্শক মনে আলাদা আকর্ষণ রয়েছে।

আজ্ঞে হ্যাঁ, চলতি বছরেই জুটি বাঁধছেন দেব ও প্রসেনজিৎ। গল্পের নাম ‘কাছের মানুষ’ । আগামী ৩০ সেপ্টেম্বর সাড়ম্বরে মুক্তি পাবে কাছের মানুষ। প্রসঙ্গত ‘কাছের মানুষ’ ছবির প্রযোজনাও করেছেন দেব ও তার প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স, পাশাপাশি ছবির পরিচালনা করেছেন পথিকৃৎ বসু।

কী আছে এই গল্পে? এই ছবির ট্রেলার বলে দিচ্ছে ‘কাছের মানুষ’ ছবি দিয়েই ফিরে আসছে জীবন বিমার কথা, পরিবারের কথা। একটা সময় ‘জীবন কাহিনী’ ছবিতে বিকাশ রায় অনুপ কুমারকে বলেছিলেন ‘তোমার মৃত্যু মানেই তো আমার জীবন’, সেই আইকনিক ঘটনার পুনরাবৃত্তি হবে কাছের মানুষ ছবি দিয়ে।

সম্প্রতি, কাছের মানুষ প্রসঙ্গে দেবের অতীত জীবনের কথা প্রকাশ পেয়েছে। এক সংবাদমাধ্যম জিজ্ঞেস করে দেবের জীবনে কাছের মানুষ কে? উত্তর অবশ্যই সকলের জানা। রুক্মিণী মৈত্রের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। তবে ১০ বছর আগে ঘটনাটা ছিল অন্যরকম। সেই সময় দেব শুভশ্রীর প্রেমের রসায়ন দর্শকদের মন কাড়ে। অনেকেই ভাবেন যে বাস্তবেও এরা বিয়ের পথে হাঁটবেন। কিন্তু, সমীকরণ পাল্টে যায়। দেব বা শুভশ্রী কেউই তাদের পুরোনো প্রেম নিয়ে জল ঘোলা করেননি। তবে, এদিন দেব নাম না করেই বলেন যে তার নিজেরও ব্রেকআপ হয়েছে, জীবনে আমার দোষ না ওর দোষ সেই নিয়ে কোনওদিন কথা বলিনি। সম্মানটা রেখেছি। আর আমিও কিন্তু ঘুরে দাঁড়িয়েছি। সব ব্রেকআপ মানেই সুইসাইড এমনটা নয়।

whatsapp logo