Hoop PlusTollywood

Paran Bandopadhyay: অসুস্থ বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়, বাতিল হল শুটিং!

পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) বারবার প্রমাণ করেছেন, তিনি এভারগ্রিন। কিন্তু গ্রীষ্মের প্রবল দাবদাহ কাবু করল এই মানুষটিকেও। প্রচন্ড গরমের জেরে ঘাম জমে হয়েছে সর্দি-কাশি। অসুস্থতার কারণে শারীরিক দুর্বলতাও ঘিরে ধরেছে তাঁকে। বর্তমানে চিকিৎসকের নির্দেশে পরাণবাবুকে বাড়িতেই অন্ততঃ দশ দিন বিশ্রামে থাকতেই হবে। গলায় প্রচন্ড ব্যথা। এই কারণে তাঁকে বেশি কথা বলতেও নিষেধ করেছেন চিকিৎসক। বর্তমান সময়ে স্টুডিওপাড়ার অন্যতম বর্ষীয়ান স্তম্ভ পরাণবাবুর শারীরিক অসুস্থতার খবর টলিউডে ছড়িয়ে পড়তেই সকলেই রীতিমত উদ্বিগ্ন। সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। অপরদিকে অসুস্থতার কারণে পরাণবাবু বাতিল করেছেন শুটিং।

বর্ষীয়ান অভিনেতা জানালেন, শুট এখনও শুরু হয়নি। তবে মারাত্মক গরমে আউটডোর শুট হতে চলেছে বোলপুর, বারুইপুরের মতো অঞ্চলে। পরাণবাবুর মতে, চিকিৎসকের নির্দেশে তাঁর বেশি কথা বলা বন্ধ রয়েছে। ফলে কথা না বলে কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়। তাছাড়া শরীরকেও সুস্থ করতে হবে। পরাণবাবু প্রযোজনা সংস্থাকে জানিয়েছেন, বর্তমানে তিনি শুট করতে পারবেন না। ইদানিং আউটডোর শুটিং-এর পরিমাণ যথেষ্ট কমিয়ে দিলেও এই প্রোজেক্টের জন্য রাজি হয়েছিলেন পরাণবাবু। কিন্তু আচমকা অসুস্থ হয়ে পড়ার ফলে শুটিং যাতে না আটকায়, তার জন্য প্রযোজনা সংস্থাকে অন্য অভিনেতার সন্ধান করতে বলেছিলেন তিনি।

কিন্তু তাতে রাজি নন নির্মাতারা। তাঁরা পরাণবাবুর সুস্থ হয়ে ওঠার অপেক্ষা করতে রাজি। আপাতত সর্দি-কাশি ও গলায় ব্যথা কমাতে পরাণবাবুকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাওয়ার পাশাপাশি গরম জলের ভাপ নিতে হচ্ছে।

সাম্প্রতিক কালে অয়ন চক্রবর্তী (Ayan Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’-এর শুটিং করেছেন পরাণবাবু। আগামী দিনে তাঁকে দেখা যাবে অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মুখ্য চরিত্রে। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরবেন টনিক ও জলধর সেনের জুটি। কারণ ‘প্রধান’-এ পরাণবাবুর সাথে অভিনয় করছেন দেব (Dev)। তাঁর বিপরীতে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এটি তাঁর ডেবিউ ফিল্ম। আগামী অগস্ট মাস থেকে শুরু হতে চলেছে ‘প্রধান’-এর শুটিং। ফিল্মের মুক্তি ঘটবে ক্রিসমাসের ছুটিতে। আপাতত ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে পরাণবাবুর উদ্দেশ্যে একটাই বার্তা, সুুস্থ হয়ে উঠুন আপনি, সকলে রয়েছি আপনার অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

whatsapp logo