Hoop PlusTollywood

Ditipriya Roy: আমার বিয়ে দুদিনও টিকবেনা: দিতিপ্রিয়া রায়

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় সকলের নজর কেড়েছিল। কিন্তু ওই ধারাবাহিক চলাকালীন বিশ্বাবসু (Biswabasu)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে টলিউডের স্টুডিওপাড়ায়। কিন্তু দিতিপ্রিয়া জানিয়েছিলেন, তাঁরা শুধুমাত্র খুব ভালো বন্ধু। বিশ্বাবসুর সাথে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন তিনি। এবার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন দিতিপ্রিয়া। জানালেন, তাঁর বিয়ে টিকবে না।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া ও সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) অভিনীত ওয়েব সিরিজ ‘ডাকঘর’। ওটিটি প্ল্যাটফর্ম আয়োজিত একটি র‌্যাপিড ফায়ার রাউন্ডে দিতিপ্রিয়া ও সুহোত্রকে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হল। দিতিপ্রিয়াকে তাঁর অনুরাগীদের একাংশ জিজ্ঞাসা করেন, তিনি কি জানেন, পশ্চিমবঙ্গে তাঁর ভক্তের সংখ্যা কত! দিতিপ্রিয়া মজা করে বলেন, তিনি জানেন না। তাঁর ভক্তের সংখ্যা যদি অনেক হয়, তাহলে তিনি সিঙ্গল কি করে, পাল্টা প্রশ্ন ছিল দিতিপ্রিয়ার। আর এক অনুরাগী লিখেছেন, দিতিপ্রিয়ার অপলক স্নেহ মাখা নয়নের আড়ালে অনেক স্মৃতি লুকিয়ে আছে। দিতিপ্রিয়া বলেন, যথেষ্ট সুন্দর লিখেছেন ওই ভক্ত। তিনি খুব খুশি ওই ব্যক্তির লেখা পড়ে। অপর একজন নেটিজেন লিখেছেন, তিনি সারাজীবনের জন্য দিতিপ্রিয়াকে চান।

দিতিপ্রিয়া বলেন, তাঁকে নিয়ে সারা জীবনের জন্য কি করে ভেবে ফেললেন ওই ব্যক্তি! তবে ভাবা ভালো মনে করেন তিনি। তবে হঠাৎই একটি মেসেজে এক নেটিজেন দাবি করেছেন, তিনি আত্মবিশ্বাসের সাথে বলছেন, দিতিপ্রিয়াকে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। দিতিপ্রিয়া স্পষ্ট জিজ্ঞাসা করেছেন, এই ধরনের আত্মবিশ্বাস আসে কোথা থেকে! তবে দিতিপ্রিয়াও যথেষ্ট আত্মবিশ্বাসী, তাঁর সাথে এই বিয়েটা দুই দিনের বেশি টিকবে না।

অপর একজন নেটিজেন অবশ্য লিখেছেন, তিনি দিতিপ্রিয়ার চোখের দিকে তাকালে প্রেমে পড়ে যান। কিন্তু মনের দিকে তাকালে গোটা দুনিয়া দেখতে পান। দিতিপ্রিয়া অবশ্য তাঁকে ভালোবাসাই জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo