whatsapp channel

Anil-Sridevi: বিপরীতে শ্রীদেবী থাকার সত্ত্বেও যে হিট সিনেমার অফার ফিরিয়ে দিচ্ছিলেন অনিল কাপুর

অনিল কাপুর (Anil Kapoor), শ্রীদেবী (Sridevi) ও উর্মিলা মাতন্ডকর (Urmila Matandkar) অভিনীত ফিল্ম ‘জুদাই’ নিয়ে কোনও বিতর্ক তৈরি হয়নি, এটাই আশ্চর্যের। স্ত্রী টাকার লোভে নিজের স্বামীকে অপর মহিলার হাতে তুলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনিল কাপুর (Anil Kapoor), শ্রীদেবী (Sridevi) ও উর্মিলা মাতন্ডকর (Urmila Matandkar) অভিনীত ফিল্ম ‘জুদাই’ নিয়ে কোনও বিতর্ক তৈরি হয়নি, এটাই আশ্চর্যের। স্ত্রী টাকার লোভে নিজের স্বামীকে অপর মহিলার হাতে তুলে দিচ্ছে, এই ধরনের ঘটনা বাস্তবে মেলা দুষ্কর। কিন্তু এমনটাই ঘটেছিল ‘জুদাই’-তে। এই ফিল্ম ঘিরে বিতর্ক তৈরি না হওয়ার অন্যতম কারণ হল সেই সময় দর্শক ফিল্মে এই ধরনের অতিরঞ্জিত ঘটনা দেখতে অভ্যস্ত ছিলেন। কিন্তু এই ফিল্মের নায়ক অনিল ‘জুদাই’-তে অভিনয় করতে রাজি ছিলেন না। ফিল্মের পঁচিশ বছর পর একটি সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন তিনি।

Advertisements

অনিলের বাবা সুরিন্দর কাপুর (Surinder Kapoor) ছিলেন ‘জুদাই’-এর প্রযোজক। রাজ কুঁয়র (Raj Kanwar)-এর পরিচালনায় নির্মিত এই ফিল্ম ছিল 1994 সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ফিল্ম ‘শুভলগণম’-এর হিন্দি রিমেক। ‘জুদাই’-এর নায়ক চরিত্রের সঙ্গে প্রথম থেকেই নিজেকে মেলাতে পারছিলেন না অনিল। ফলে তিনি এই ফিল্মে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না। কিন্তু পরিবারের মুখের দিকে তাকিয়ে শেষ অবধি সিদ্ধান্ত পরিবর্তন করতে বাধ্য হয়েছিলেন অনিল। সুরিন্দর কাপুর প্রযোজিত ‘রূপ কি রানী চোরোঁ কা রাজা’ বক্স অফিসে চূড়ান্ত অসফল হওয়ার ফলে অনিলদের হোম প্রোডাকশনের বিপুল আর্থিক ক্ষতি হয়েছিল।

Advertisements

ফলে পরিবারের সদস্যদের চাপের সম্মুখীন হন অনিল। কারণ সেই সময় তিনি ছিলেন সুপারস্টার। হোম প্রোডাকশনের পক্ষ থেকেও চাপ আসতে থাকে। অবশেষে ফিল্মের চুক্তিতে স্বাক্ষর করেন অনিল। ‘জুদাই’ ফিল্মটি হিট হওয়ার পাশাপাশি তার মিউজিকও সুপারহিট হয়েছিল।

Advertisements

কিন্তু এই ফিল্মটি ছিল অনিল কাপুর ও শ্রীদেবী জুটির শেষ ফিল্ম। এরপর বনি কাপুর (Boni Kapoor) ‘মিস্টার ইন্ডিয়া’ ফিল্মের সিকোয়েল তৈরির কথা ভাবলেও শ্রীদেবীর অকালপ্রয়াণের ফলে এই প্রজেক্ট বন্ধ হয়ে যায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media