Hoop PlusTollywood

Raj-Ankush: শ্যুটিংয়ের ফাঁকে অঙ্কুশকে চুমু খেতেন রাজ, গোপন কথা ফাঁস নুসরতের

সিনেমা আমরা দেখি, মজা পাই, কোনো কোনো সিনেমার গান গল্প এতটাই ভালো লাগে যে বারবার দেখি। কিন্তু, জানেন কি এই সব সিনেমার নেপথ্য স্টোরি আরও বেশি মজাদার হয়? যাইহোক, সামনেই দুগ্গা পুজো, আর তাই রইলো বাংলা সিনেমা ‘বলো দুগ্গা মাঈকী’ সিনেমার নেপথ্য স্টোরি।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর প্রযোজনায় এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় ২০১৭ সালে মুক্তি পায় ‘বলো দুগ্গা মাঈকী’। লিড চরিত্রে ছিলেন অঙ্কুশ হাজরা এবং নুসরাত জাহান। সম্প্রতি, নুসরত অঙ্কুশের ছোট খাটো কথোপকথন ভাইরাল হয়। নুসরত ফাঁস করেন, ‘বলো দুগ্গা মাঈকী’ সিনেমার নেপথ্য স্টোরি।

২০১০ সালে ‘কেল্লাফতে’ দিয়ে বড় পর্দায় পা রাখেন অঙ্কুশ হাজরা। এরপর একাধিক ছবিতে দেখা যায় অঙ্কুশকে। যেমন সুন্দর তার ফিজিক তেমন সুন্দর নাচতে পারেন। কমার্শিয়াল হিরো হওয়ার সমস্ত গুণই আছে তার। একটা সময় বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদবের কাছে নাচ দেখেন অঙ্কুশ, তারই প্রতিফলন দেখা যায় বিভিন্ন সিনেমায়। এই যেমন ‘বলো দুগ্গা মাঈকী’ (Bolo Dugga Maiki)। এই সিনেমায় নাকি রাত দিন একাকার করে অঙ্কুশ শুধু নাচ প্র্যাকটিস করে গিয়েছেন ধুতি পরে। তারপরেই না একটা হিট নাচের পারফরম্যান্স দিতে পেরেছেন বড় পর্দায়।

তবে, সব থেকে বড় চমক ছিল এই সিনেমার নেপথ্য স্টোরিতে অর্থাৎ ব্যকগ্রাউন্ড স্টোরিতে, যা ফাঁস করেছেন ওই সিনেমার নায়িকা স্বয়ং নুসরত জাহান এবং যার জন্য বেশ লজ্জায় পড়তেন অঙ্কুশ। এমনকি তার নাকি এর জন্য সন্মান পর্যন্ত খোয়া গেছে বহুবার। কিরকম? পরিচালক রাজ চক্রবর্তী নাকি শ্যুট-এর মাঝে মাঝে উঠে এসে সকলের সামনেই অঙ্কুশকে চুমু খেতেন, আদর করতেন। আর এতেই নাকি সন্মান গিয়েছিল অঙ্কুশ হাজরার!

whatsapp logo