whatsapp channel

শ্যুটিংয়ের ফাঁকে ছুটি কাটাতে ব্যস্ত রানীমা, স্মৃতি উস্কে নতুন পোস্ট অভিনেত্রী দিতিপ্রিয়ার

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ রানী মা সকলের প্রিয়। গত ৪ বছর দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই ধারাবাহিক দেখলে অনেকেই বুঝতে পারবেন না রানী রাসমণির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ রানী মা সকলের প্রিয়। গত ৪ বছর দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই ধারাবাহিক দেখলে অনেকেই বুঝতে পারবেন না রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া প্রকৃতপক্ষে ছোট্ট থেকে কলেজ মেয়ে। রাসমণির বয়সের উপযুক্ত নিপুণ অভিনয় করে সবার মন কেড়ে নিয়েছেন দিতিপ্রিয়া। সম্প্রতি পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় এর হাত থেকে গ্রহণ করলেন বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার।  এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের অন্যান্য বিশিষ্ট  ব্যক্তিত্বরাও।  দিতিপ্রিয়া নিজেই ইন্সটাগ্রামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ছবি শেয়ার করে জানিয়েছেন এই কথা।  দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁকে মাননীয় রাজ্যপালের হাত থেকে পুরস্কার নিতে দেখা যাচ্ছে। নেটিজেনরা দিতিপ্রিয়াকে অনেক শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন।

Advertisements

আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান দিতিপ্রিয়া। অনুরাগ বসুর টেলিভিশন সিরিজ ‘স্টোরিজ বাই রবীন্দ্রনাথ ট্যাগোর’-এ অভিনয় করেছেন তিনি। ধারাবাহিক ছাড়া চলচ্চিত্র জগতে পা রেখেছেন। ধারাবাহিকের সাথে সিনেমাতে সাবলিল ভাবে অভিনয় করছেন অভিনেত্রী। ‘করুণাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকে একটানা সাড়ে তিন বছর ধরে অভিনয় করে চলেছেন এই মেয়ে। আর এই ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডি পেরিয়েছেন। কলেজে পড়ার পাশাপাশি এখন ধারাবাহিক আর সিনেমা দুইতে সাবলিল ভাবে অভিনয় করছেন দিতিপ্রিয়া। বর্তমানে দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯ এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। এবার এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক।

Advertisements

শুটিংয়ের পাশাপাশি পড়াশোনা সবটাই সমান তালে চালাচ্ছেন দিতিপ্রিয়া। এরই মাঝে দীর্ঘদিন পর বছর শেষে টুক করে পাহাড় থেকেও ঘুরে এসেছেন অভিনেত্রী। কাজের চাপে ছুটির দিন কম হলেও নিজের প্রিয় জায়গাতে পরিবারের সাথে বেশ মজাতে ছুটি উপভোগ করেছিলেন। সপরিবারে গিয়েছিলেন দার্জিলিং, ইচ্ছেগাঁও ও তাগদা ঘুরবেন। তবে শ্যুটিং এর চাপে বেশিদিন না মাত্র চারদিন পাহাড়ে কাটিয়ে ফের কাজে যোগ দিয়েছেন রানীমা।

Advertisements

দিতিপ্রিয়া অভিনয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। সম্প্রতি অভিনেত্রীর ‘অভিযাত্রিক’ সিনেমা গোয়ার ইন্টারন্যাশনাল চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। অভিনেত্রী এখন গোয়াতে আছেন কিন্তু অভিনেত্রী পাহাড়ের রেষ এখনো কাটাতে পারেননি। তাই তো বছর শেষের ছুটি কাটানোর ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। পাহাড়ের আঁকা বাঁকা চূড়ায় খোলা আকাশে সাদা জ‍্যাকেটের সঙ্গে ব্লু ডেনিম জিন্স আর হালকা গোলাপি লিপস্টিকে চোখে সানগ্লাস সাথে নিজের স্টাইল করে কাটা বব কাট চুল। এই রুপেই ফিদা সকল নেটনাগরিক। ছবিটির ক্যপশানে লিখলেন, ‘একটি ভ্রমণ যথেষ্ট নিজেকে চেনার জন্য’। নিমেষে ভাইরাল এই পাহাড়ি সৌন্দর্যের পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media