whatsapp channel

Urfi Javed: ওইটুকু পরার কি দরকার ছিল! উরফি জাভেদকে দেখে নিন্দার ঝড়

বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি। তিনি থাকেন তার ফ্যাশন নিয়েই। তাই কখনো নিজের শরীরের লাজ ঢাকেন নিজের দুহাত দিয়ে, কখনো আবার গাছের পাতা কিংবা মোবাইল ফোন দিয়ে। নিজের বক্ষযুগল নিয়ে বরাবরই খোলামেলা থাকতে পছন্দ করেন বি-টাউনের এই তন্বী। তবে এবার উরফি যা করলেন, তা দেখে ঘেমে নেয়ে একসার হলেন কমবেশি সকলেরই। কি এমন করে বসলেন উরফি?

Advertisements

সম্প্রতি, একটি বিনোদন ওয়াজ থেকে এই মডেলের একগুচ্ছ ছবি পোস্ট করা হয়েছে। আর তার এই পোশাক দেখেই ভিরমি খেলেন নেটিজেনরা। ‘ফিল্মি ভলভো’ নামের এই ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা ছবিতে এই মডেলকে দেখা গেছে কালো রংয়ের মনোকিনিতে। এই পোশাকের ফাঁকে যেমন দেখা গেছে তার স্তনযুগলের অনেকাংশ, তেমনই আবার উন্মুক্ত হয়েছে তার ফর্সা পৃষ্ঠদেশ। অন্যদিকে নিম্নাঙ্গের পোশাক কোমর অবধি থাকায় দেখা গেছে তার উরু যুগল। মুখে তার নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা রয়েছে চুল। সব মিলিয়ে এই ছবিতে উরফি যেন হয়ে উঠেছেন জলজ্যান্ত একটি ‘অ্যাটম বম্ব’।

Advertisements

সুইমিং পুলের ধারে বসেই লেন্সবন্দি হয়েছেন তিনি। তার শরীরের কোনো কোনো অংশ ভেজা দেখাচ্ছে। চুলের কিছু অংশেও রয়েছে সিক্ততা। ফলে স্নানের পোশাকে নগ্নিকা রূপে উরফি জাভেদকে ভেজা শরীরে দেখেই ঘাম ঝরেছে অনেকের। ছবির কমেন্ট বক্সে সেই ছাপ স্পষ্ট। অনেক নেটিজেন তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আবার অনেকেই পোশাক নিয়ে ফের কটাক্ষ করেছেন তাকে। কেউ লিখেছেন, ‘তুমি কখনো কাপড় পরোনা কেন’; আবার একজন লিখেছেন, ‘এটুকু পরার থেকে তো সব খুলেই সবকিছু দেখাতে পারতে’।

Advertisements

প্রসঙ্গত, এর আগেও অনেকবার পোশাক নিয়ে নানা কটাক্ষ ও হুমকির শিকার হয়েছেন বি-টাউনের এই মডেল। তবে এসবে বিশেষ একটা পাত্তা দেননা তিনি। কারণ এর আগেও তার নানা ছবি ও ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হয়েছিল। অনেকে সমালোচনা করে তাকে দেশছাড়া করার কথাও বলেন। তবে সেসবে না কেন দিয়ে উরফি থাকেন নিজের মতোই।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা