whatsapp channel

Sandy Saha: টেলিভিশন জগতে পা রাখলেন ইন্টারনেট সেনসেশন স্যান্ডি সাহা, দেখা যাবে কোন ধারাবাহিকে!

ফেসবুক হোক কিংবা ইউটিউব সোশ্যাল মিডিয়া জুড়ে তার একচ্ছত্র আধিপত্য। তার ফলোয়ার্স সংখ্যা স্পষ্ট জানায় যে তাকে ভালোবাসা যায় অথবা ঘৃণা করা যায় কিন্তু উপেক্ষা করা যায় না। তাই বিভিন্ন…

Avatar

Advertisements
Advertisements

ফেসবুক হোক কিংবা ইউটিউব সোশ্যাল মিডিয়া জুড়ে তার একচ্ছত্র আধিপত্য। তার ফলোয়ার্স সংখ্যা স্পষ্ট জানায় যে তাকে ভালোবাসা যায় অথবা ঘৃণা করা যায় কিন্তু উপেক্ষা করা যায় না। তাই বিভিন্ন নেগেটিভ মন্তব্যেও বিচলিত না হয়ে লোককে হাসাতে স্বমহিমায় ধরা দেন স্যান্ডি সাহা। এবার মোবাইল ফোনে সীমানা ছাড়িয়ে তিনি দর্শকদের ড্রইংরুমের হাজির হতে চলেছেন।

Advertisements

খুব শীঘ্রই তিনি ধরা দিতে চলেছেন কালার্স বাংলা জনপ্রিয় ধারাবাহিক বসন্ত বিলাস মেস বাড়িতে। কিছুদিন আগে শোনা গিয়েছিল নায়ক এর মায়ের চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন ঝিলিক অর্থাৎ শ্রীতমা ভট্টাচার্য। স্যান্ডি সাহাকে শ্রীতমার ভাই অর্থাৎ নায়েকের মামার চরিত্রে দেখা যেতে পারে বসন্ত বিলাস মেস বাড়িতে। প্রসঙ্গত স্যান্ডির ছোটপর্দায় এটি প্রথম কাজ। যদিও এর আগে একটি সর্বভারতীয় টেলিভিশন শো তে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন তিনি।

Advertisements

এই ধারাবাহিকে স্যান্ডির চরিত্রটি কি শ্রীতমার মতই খল? স্যান্ডি জানান কিন্তু যে ভীষণ খুনসুটি ও দুষ্টুমিও রয়েছে চরিত্রটিতে। যে দুষ্টুমিগুলো স্যান্ডি করতে পারেননা সেটা করবে চরিত্রটি। বসন্ত বিলাস মেসবাড়ি একটি কমেডি ধারাবাহিক। রক্তের সম্পর্কের বাইরে বেরিয়েও বন্ধুত্বের সম্পর্ক যে অনেক বড় তাই দেখায় এই ধারাবাহিক।

Advertisements

প্রথম ধারাবাহিকে কাজ করে স্যান্ডি বেশ আপ্লুত। তার কাছে কল টাইমে উঠতে পারাটাও একটি কঠিন কাজ। সেটের মধ্যে সমস্ত শিল্পীরা হইহই করে কাজ করেন। তবে তার সঙ্গে কমলিকার ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে। ছোটপর্দায় ডেবিউ হলেও স্যান্ডি এর আগে বিবাহ অভিযান নামক একটি সিনেমার মধ্য দিয়ে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রোডাকশনের ব্যানারে ডেবিউ করেছিলেন। সুতরাং এটি তার অভিনেতা হিসেবে প্রথম কাজ নয়।

Advertisements
whatsapp logo
Advertisements