whatsapp channel

Jeet: পুজোর আগেই বিরাট সুখবর, ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ, মেয়ে হলো নাকি ছেলে!

দেবীপক্ষেই টলিপাড়ায় নতুন সদস্যের আগমন। দ্বিতীয় বার বাবা হলেন জিৎ (Jeet)। এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন স্ত্রী মোহনা রতলানি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে এই সুখবর জানিয়েছেন অভিনেতা। টলিপাড়ার সকল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দেবীপক্ষেই টলিপাড়ায় নতুন সদস্যের আগমন। দ্বিতীয় বার বাবা হলেন জিৎ (Jeet)। এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন স্ত্রী মোহনা রতলানি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে এই সুখবর জানিয়েছেন অভিনেতা। টলিপাড়ার সকল সদস্যরা শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন জিৎ এবং মোহনাকে। দ্বিতীয় সন্তানের সঙ্গে সঙ্গে পরিবারটাও সম্পূর্ণ হল অভিনেতার।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে জিৎ লিখেছেন, ‘হৃদয় ভরা কৃতজ্ঞতার সঙ্গে আমরা জানাতে চাই, আমাদের ছোট্ট ছেলে এই সুন্দর পৃথিবীতে পা রেখেছে। আমাদের প্রার্থনায় রাখবেন’। নিজের সঙ্গে স্ত্রী মোহনা এবং বড় মেয়ে নভন্যার নামও উল্লেখ করেছেন তিনি। কমেন্টে শুভেচ্ছার ঢল নেমেছে টলিপাড়ার সতীর্থদের। শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘শুভেচ্ছা। আমি বলেছিলাম’। শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, অনীক ধর এর মতো তারকারা।

Advertisements

Jeet: পুজোর আগেই বিরাট সুখবর, ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ, মেয়ে হলো নাকি ছেলে!

Advertisements

গত মাসেই দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জিৎ। সপরিবারে স্ত্রীর প্রেগনেন্সি ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। মা বাবার সঙ্গে দেখা গিয়েছিল ছোট্ট নভন্যাকেও। একগুচ্ছ ছবি শেয়ার করে পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘আপনাদের সবার সঙ্গে এই সুখবরটা ভাগ করে নিতে পারে অত্যন্ত আনন্দ হচ্ছে যে আমাদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে খুব শীঘ্রই। আমাদের জন্য প্রার্থনা করবেন’।

Advertisements

প্রসঙ্গত, অবাঙালি জিৎ টলিউডে পা রেখেই দর্শকদের নিজের দিওয়ানা বানিয়ে ফেলেছিলেন। কোনোদিনই তাঁকে আলাদা চোখে দেখেনি বাঙালি দর্শক। সব ধরণের ছবিতে অভিনয় করলেও বর্তমানে জিৎ একাই কমার্শিয়াল ছবির বাজার ধরে রেখেছেন টলিউডে। স্ত্রী মোহনা রতলানি পেশায় শিক্ষিকা। তাঁর সঙ্গে জিতের বিয়েটা হয়েছিল পরিবারের সূত্রেই। ২০১১ তে বিয়ের পর ২০১২ তে মেয়ে নভন্যা আসে তাঁদের জীবনে। আর দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ। মেয়ের পর এবার ছেলেরও বাবা হলেন তিনি। এবার সম্পূর্ণ হবে তাঁদের সুখী পরিবার। পুজোর সময়ে নতুন ছবি ‘মানুষ’ও মুক্তি পাচ্ছে জিতের। তার আগেই বড় সুখবর এলো তাঁদের পরিবারে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই