Hoop PlusTollywood

Srabanti-Koushani: শুটিংয়ের ফাঁকে উদ্দাম নাচ শ্রাবন্তী-কৌশানীর, ভিডিও শেয়ার হতেই ভাইরাল

28 শে অক্টোবর থেকে কলকাতার বুকে শুরু হয়েছে ‘হাঙ্গামা ডট কম ’-র শুটিং। এছাড়াও এই ফিল্মের শুটিংয়ের লোকেশন হিসাবে বাছা হয়েছে কালিম্পং-কেও। ফিল্মে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। তবে শুটিংয়ের মাঝেও সময় বার করে শ্রাবন্তী ও কৌশানী বানালেন ইন্সটাগ্রাম রিল।

দুজনেই এই রিলটি শেয়ার করেছেন। তাঁদের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, সবুজ ঘাসের উপর দুই অভিনেত্রী ‘আফত’ গানটির সাথে নাচছেন। কৌশানীর পরনে রয়েছে নীল রঙের ডেনিম শর্টস ও কালো রঙের স্প্যাগেটি টপ। কোমরে বাঁধা রয়েছে চেক শার্ট। পায়ে কালো রঙের স্লিপার। চুল ছাড়া রয়েছে। হালকা মেকআপ করেছেন কৌশানী। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস। শ্রাবন্তীর পরনে রয়েছে নীল রঙের ফ্লোরাল প্রিন্টেড গাউন। স্প্যাগেটি স্লিভের গাউনটি সাইড স্লিটেড। নীল রঙের গাউনের উপর সাদা ফুলের প্রিন্ট রয়েছে। হালকা মেকআপ করে চুল ছেড়ে রেখেছেন শ্রাবন্তীও। রিলের ব্যাকগ্রাউন্ডে পাহাড়ের সারি দেখে মনে হচ্ছে, বর্তমানে ‘হাঙ্গামা ডট কম ’-র শুটিং চলছে কালিম্পং-এ।

ইন্সটাগ্রাম রিলের কমেন্ট বক্সে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। এর মধ্যেই নেটিজেনদের একাংশ লিখেছেন, সারাদিন হিন্দি গানের সাথে রিল বানানোর পর বাংলা সিনেমা রিলিজ করলে অভিনেত্রীরা বলেন, তাঁদের সিনেমা কেউ দেখছেন না।

‘হাঙ্গামা ডট কম’-এ শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ওম সাহানি (Om Sahani)। কৌশানীর বিপরীতে রয়েছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), রজতাভ দত্ত (Rajatabha Dutta), তুলিকা বসু (Tulika Basu), ঋষিরাজ (RishiRaj) প্রমুখ। এই ফিল্মটি পরিচালনা করছেন ডঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (Krishnendu Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo