whatsapp channel

ভোটের চাপ, ছেলের জন্মদিনে ভিডিও কল একমাত্র ভরসা সোহম চক্রবর্তীর

ভোটের প্রচারে থাকলেও ছেলের জন্য ঠিক সময় বের করেছেন অভিনেতা সোহম। চলতি বছরের বিধানসভা ভোটের জন্য শহরের বাইরেই রয়েছেন তিনি, তাই পরিবারকে বিশেষ সময় দিতে পারছেন না। এদিকে ছোট ছেলের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভোটের প্রচারে থাকলেও ছেলের জন্য ঠিক সময় বের করেছেন অভিনেতা সোহম। চলতি বছরের বিধানসভা ভোটের জন্য শহরের বাইরেই রয়েছেন তিনি, তাই পরিবারকে বিশেষ সময় দিতে পারছেন না। এদিকে ছোট ছেলের জন্মদিন বলে কথা, উপস্থিত থাকার জন্য ভার্চুয়াল জগৎকে আপন করে নিলেন সোহম চক্রবর্তী। একেবারে ভিডিও কলের মধ্যে দিয়ে ছোট ছেলের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করেন অভিনেতা।

Advertisements

দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল সোহম চক্রবর্তী এবং তনয়া চক্রবর্তীর ছোট ছেলে অধ্যাংশ। বড় দাদার সঙ্গে মজা করে একটা কেক কাটেন অধ্যাংশ। দাদার মুখে ছোট্ট ছোট্ট আঙ্গুলে কেক খাইয়ে দেন এই খুদে। অন্যদিকে ক্যামেরার ওপার থেকে ছেলের জন্মদিন চাক্ষুষ করলেন সোহম, যার ছোট বেলার ডায়লগ মা একটু হরলিক্স দাও না চেটে চেটে খাবো আজকেও জনপ্রিয়।

Advertisements

Advertisements

ছেলের জন্মদিনে উপস্থিত নেই সোহম, তাহলে তিনি আছেন কোথায়? জানা যায় আগামী ১১ মার্চ চণ্ডীপুর কেন্দ্র থেকে মনোনয়ন জমা দেবেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী। ইতিমধ্যে, চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রে প্রচার শুরু করলেন অভিনেতা সোহম চক্রবর্তী। চণ্ডীপুর কেন্দ্রের জন্য মনোনীত করা হয় সোহম চক্রবর্তীকে । নন্দীগ্রামের পাশের কেন্দ্র হল চণ্ডীপুর। সুতরাং দিদির পাশে থেকেই লড়বেন সোহম। অভিনেতা সোহমের পাশাপাশি এই বছর মেদিনীপুর বিধানসভা কেন্দ্র থেকে লড়ছেন জুন মালিয়া। এছাড়াও আছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, লাভলী মৈত্র, অদিতি মুন্সি, কাঞ্চন মল্লিক, ইন্দ্রনীল সেন, চিরঞ্জিত।

Advertisements

প্রসঙ্গত, ২০১২-তে কলেজ জীবনের ভালবাসা তনয়ার সঙ্গে বিয়ে হয় সোহমের। এরপর ২০১৬ সালে প্রথম বাবা হন তিনি, ঘরে আসে পুত্র সন্তান। এর ঠিক কয়েক বছর পর আসে অধ্যাংশ।  যার জন্মদিনেই উপস্থিত ছিলেন না সোহম।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media