BollywoodHoop Plus

Urfi Javed: ছেঁড়া পোশাকে এয়ারপোর্টে হাজির উরফি জাভেদ!

প্রায়ই পোশাক বিতর্কে আলোচনার শীর্ষে থাকেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। নানা সময়ে নানা ছকভাঙা পোশাক পরে জনসমক্ষে আসেন উরফি। আর তাতেই বাড়ে বিবাদ। নানা সমালোচনা থেকে শুরু করে থানায় অভিযোগ অব্দি দায়ের করা হয় তার বিরুদ্ধে। কিন্তু তাতে কি! অর্ধনগ্নতা যেন উরফির এক অবিচ্ছেদ্য অলংকার। কখনো বোল্ড পোশাক, তো কখনো আবার টেপ অথবা সরু ফিতে দিয়ে আব্রু রক্ষা করেই আধুনিক ফ্যাশন ধরে রাখেন এই মডেল। তবে এবার তাকে দেখা গেল এক অন্যরূপে। ঘটল এক কান্ডও। ঠিক কি ঘটল এই মডেলের সঙ্গে? দেখে নিন বিস্তারিত।

স্টুডিওর চার দেওয়ালের মধ্যে তো নানা রূপে দেখা যায় তাকে, কিন্তু স্টুডিওর বাইরেও ‘হিট’ তিনি। উরফি জাভেদ যেখানেই যান, সেখানেই তাকে মৌমাছির মতো ছেঁকে ধরেন প্যাপরা। নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হলেও প্যাপদের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে এই মডেলের। সম্প্রতি ঘটল এমনটাই। মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে দেখা গেল তাকে। আর সেখানেই আবার এক অদ্ভুত পোশাকে দেখা গেল এই মডেলকে। তবে শুধু পোশাক নয়, এক অন্য ফ্যাসাদে পড়লেন সেখানে তিনি।

এই মর্মে একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। ‘ভাইরাল ভায়ানী’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট হয়েছে ভিডিওটি। এই ভিডিওর শুরুতেই নিজের চেরি রংয়ের গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে তাকে। আর নামতেই চমক। ছেঁড়া পোশাকে এবার দেখা গেল তাকে। বহুদিন ধরে কোনো জামাকাপড় পরলে যেমনভাবে ছিদ্র-ছিদ্র হয়ে ছিঁড়ে যায়, সেরকমই এক পোশাকে ধরা দিলেন তিনি। উর্ধাঙ্গে রয়েছে এমনই এক ছেঁড়া দুধসাদা টিশার্ট, নিম্নাঙ্গে একইরকম ঢিলেঢালা ডেনিম জিন্স, কোমরে বাদামি রংয়ের বেল্ট, পায়ে হালকা হিল জুতো। মুখে মানানসই মেকআপ রয়েছে তার, ঠোঁটে নিউড লিপস্টিক, বিনুনি করে বাঁধা তার লম্বা চুল। তার এই লুক যেন একটু অন্যরকম।

তবে ভিডিওর শুরুতেই উরফিকে বলতে শোনা যাচ্ছে যে তাদের দেরি হওয়ার কারণে তার যাত্রাসঙ্গী নাকি পাসপোর্ট আনতেই ভুলে গেছে। এরপরই এক প্যাপ তার উদ্দেশ্যে বলেন, ‘সকাল সকাল চাঁদের দর্শন হয়ে গেল’। এসব শুনে নিজেই হেসে ফেলেন উরফি। তারপর আরেকজন পাশ থেকে বলে ওঠেন, ‘আপনি চলে যাচ্ছেন, আপনাকে মিস করবো’। উত্তরে উরফি একগাল হেসে বলেন, ‘কালকেই ফিরে আসছি তো, মিস করতে হবে না’। সব মিলিয়ে এই ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা