Hoop PlusTollywood

Iman Chakraborty: গান হিট হলেই দর বাড়ানো নিয়ে মুখ খুললেন ইমন চক্রবর্তী

সঙ্গীত জগতে ইমন চক্রবর্তী এক উজ্জ্বল নক্ষত্র। প্রাক্তন তাকে এতটাই জনপ্রিয়তা দিয়েছে যে এখন ইমন চক্রবর্তীকে প্রায় সকলেই এক নামে চেনে। বর্তমানে বাংলা আধুনিক গানের ইমন সেরা শিল্পীদের মধ্যে একজন। তবে, শুধু গান নয়, সম্প্রতি, Spotify -এর একটি Podcast -এ কণ্ঠ দেন তিনি। এমনকি, ওই পডকাস্ট (Iman Chakraborty Podcast) পরিচালনাও করছেন ইমন।

শুধু প্লে ব্যাক নয়, ইতিমধ্যে গানের রিয়্যালিটি শোয়ের মেন্টর হয়েছেন তিনি। সম্প্রতি বঙ্গভূষণ সম্মান পেয়েছেন। জাতীয় পুরস্কারের পর বঙ্গভূষণ সন্মান পান তিনি। কিছুদিন আগেও তার ‘টাপা টিনি’ গানটি সুপার হিট হয়,রীতিমত ভাইরাল হয় গানটি। এরপরেও ইমনের মনে ক্ষোভ।

আরবানায় (Urbana Apartment complex) ফ্ল্যাট কিনতে চান সঙ্গীতশিল্পী ইমন। সম্প্রতি, এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী ইমন জানান যে কলকাতায় টাকা নেই, একাধিক সন্মান পাওয়ার পর বা কোনো গান হিট হওয়ার পর সকলেই দর বাড়ায়। তাই তিনিও এমনটি করতে চান। একটা দুটো গান ঈশ্বরের আশীর্বাদে হিট হচ্ছে শুধু, এরপরে দর না বাড়ালে টাকা আসবে না। আরবানায় ফ্ল্যাট কেনাও সম্ভব নয়।

টলিউডের বহু সেলিব্রিটি আরবানায় (Urbana Apartment complex) ফ্ল্যাট কিনে রয়েছেন। এটি কলকাতার প্রধান সড়ক পথ ইস্টর্না মেট্রোপলিটন বাইপাস-এর (বিশ্ব বাংলা সরণি) পাশেই আনন্দেরপুরে অবস্থিত।টলিউডের তাবর তাবড় অভিনেতা, অভিনেত্রী থেকে পরিচালক ও প্রযোজকরা এখানে থাকেন। এই আরবানা হল একটি চমৎকার ডিজাইন করা শহর যা আনন্দপুরে অবস্থিত, এবং যেখানে ১১৭০টি আবাসিক অ্যাপার্টমেন্টের পাশাপাশি ৭টি রাজকীয় টাওয়ার রয়েছে।

whatsapp logo