Hoop PlusTollywood

Puja Banerjee: লাল পোশাকে উপচে পড়ছে যৌবন, পূজার নতুন ছবিতে কুপোকাত ভক্তরা

পুজা ব্যানার্জী হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন পূজা ব্যানার্জী কে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জীও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝে মধ্যেই কখনো শাড়িতে কখনো গাউনে কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা।

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। বিকিনি হোক বা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী। নানান রকমভাবেই আমরা পূজাকে দেখতে অভ্যস্ত। কমেন্ট বক্স উপচে পড়ে গিয়েছে ভালোবাসার ছোঁয়ায়।

লাল রংয়ের পোশাকে নজর করলেন পূজা ব্যানার্জি।লাল রঙের পোশাকে উন্মুক্ত যৌবন ক্লিভেজ কিন্তু বেশ স্পষ্ট। পোশাক যেন গা থেকে খসে পড়ছে। সবচেয়ে মানানসই হয়েছে তার মেকআপ। এর আগেও আমরা লাল টুকটুকে শাড়িতে কিংবা শর্ট পোশাকে আমরা তাকে দেখেছি। এবারেও যে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে তা নিঃসন্দেহে বলা যায়। সবচেয়ে সুন্দর লাগছে মানানসই হেয়ার স্টাইল। চুলেও রয়েছে লালের ছোঁয়া। ছবিটিতে প্রায় এক লক্ষ ভিউজ হয়েছে। কমেন্ট বক্সে ভরে গেছে প্রশংসার বন্যায়।

শুধু শাড়ি নয়, তার সঙ্গে উপযুক্ত মেকআপ ও কিন্তু নজর কেড়েছে। সুন্দর করে বাঁধা চুল আর তার সঙ্গে অসাধারণ নাচ তার এক একটা ঠুমকা দেখলে সত্যিই আপনি কিন্তু চোখ ফিরিয়ে থাকতে পারবে না। বর্তমানে পূজা কে ‘ড্যান্স বাংলা ড্যান্সে’র বিচারকের আসন অলংকৃত করতে দেখা যাচ্ছে, আর সেখান থেকে মজাদার ভিডিও শুট করে তিনি instagram এ দেন, আর তারপরে এই সমস্ত ছবি এবং ভিডিও গুলির ওপর ঝাঁপিয়ে পড়ছেন তার অনুরাগীরা, কমেন্ট করে শুভেচ্ছা বার্তাও জানাচ্ছেন। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন পূজাকে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)