whatsapp channel

দেবোত্তমের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ইপ্সিতার, অর্ণবের সঙ্গে ফের বাড়ল দূরত্ব!

ফের চর্চায় ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee) এবং অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। টেলি পাড়ার এই জনপ্রিয় জুটি তাঁদের সম্পর্কের পাশাপাশি চর্চিত বিবাদের জন্যও উঠে এসেছিল চর্চায়। বছর কয়েক আগেই আইনি বিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ফের চর্চায় ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee) এবং অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। টেলি পাড়ার এই জনপ্রিয় জুটি তাঁদের সম্পর্কের পাশাপাশি চর্চিত বিবাদের জন্যও উঠে এসেছিল চর্চায়। বছর কয়েক আগেই আইনি বিয়ে সেরেছিলেন অর্ণব ইপ্সিতা। কিন্তু সামাজিক বিয়ে সারার আগেই দুজনের মধ্যে অশান্তির খবর মাথাচাড়া দিয়ে ওঠে। এমনকি এও শোনা গিয়েছিল, তাঁরা নাকি আলাদা হয়ে যেতে বসেছেন। যদিও নিন্দুকদের মুখ বন্ধ করে আবারো দাম্পত্য প্রেমে মজেছেন তাঁরা। এর মধ্যেই ইপ্সিতার একটি পোস্টে চোখ আটকাল নেটিজেনদের।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন অভিনেতা দেবোত্তম মজুমদার। দুজনেই ধরা দিয়েছেন বেশ আদুরে ভঙ্গিতে। সবুজ শাড়ি ব্লাউজে ইপ্সিতা। কাঁধে এলানো এক ঢাল খোলা চুল। ছোট্ট টিপ আর হালকা মেকআপে স্নিগ্ধ অভিনেত্রী। পাশে নীলচে সবুজ পাঞ্জাবিতে দেবোত্তম। ক্যাপশনে ইপ্সিতা লিখেছেন, ‘তব নামে মম প্রেম মুরলী, পরাণের গোঠে বাজে’। শুধু ইপ্সিতা নন, দেবোত্তমও শেয়ার করেছেন একটি সাদা কালো ছবি। সেখানেও একান্ত রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন জুটি। লিখেছেন, ‘২০১১ থেকে’।

Advertisements

দেবোত্তমের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ইপ্সিতার, অর্ণবের সঙ্গে ফের বাড়ল দূরত্ব!

Advertisements

ব্যাপার খানা কী? অর্ণবের সঙ্গে কি আবারো দূরত্ব বাড়ল ইপ্সিতার? দেবোত্তমের সঙ্গে তাঁর এমন মাখোমাখো ছবি দেখে সন্দিহান হয়ে উঠেছেন নেটিজেনরা। তবে কি কোনো রকম সম্পর্ক গড়ে উঠেছে ইপ্সিতা দেবোত্তমের মধ্যে? উত্তর হ্যাঁ, আবার না-ও। আসলে ইপ্সিতার পোস্টটি খুঁটিয়ে দেখলেই দেখা যাবে সেখানে ‘কোকো’ এবং ‘টিটো’র নাম দেওয়া রয়েছে। এঁরা হলেন ‘জল থই থই ভালোবাসা’র দুই চরিত্র, যে দুটি চরিত্রে অভিনয় করছেন ইপ্সিতা এবং দেবোত্তম। সিরিয়ালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। তাই এভাবেই ধারাবাহিকের প্রচার করেছেন এই জুটি। অনুরাগীদের সিরিয়ালটি দেখার অনুরোধও জানিয়েছেন তাঁরা।

Advertisements

ইপ্সিতা দেবোত্তমের জুটি অবশ্য টেলিভিশনে নতুন নয়। সেই ‘কেয়া পাতার নৌকা’ সিরিয়ালে প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। ২০১১ সালে সম্প্রচার শুরু হয়েছিল ধারাবাহিকটি। সোনা এবং কিরণের জুটি এই এক দশক পেরিয়েও দর্শকদের মনে উজ্জ্বল। জল থই থই ভালোবাসার দৌলতে এই জুটিকে আবারো ফিরে পেয়ে খুশি দর্শকরাও। সিরিয়ালে প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। ২০১১ সালে সম্প্রচার শুরু হয়েছিল ধারাবাহিকটি। সোনা এবং কিরণের জুটি এই এক দশক পেরিয়েও দর্শকদের মনে উজ্জ্বল। জল থই থই ভালোবাসার দৌলতে এই জুটিকে আবারো ফিরে পেয়ে খুশি দর্শকরাও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই