Hoop PlusTollywood

Dev: বলিউড অভিনেতার গাড়িতে হাত দেওয়ায় চরম মূল্য চোকাতে হয়েছিল দেবকে!

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সবথেকে সফল অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। বাণিজ্যিক ছবির নায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে কেরিয়ারের ভূমিকা রচনা করলেও বর্তমানে তিনি গবেষণামূলক নানা ভিন্ন স্বাদের চরিত্রে নিজেকে উজাড় করে দিচ্ছেন রুপোলি পর্দায়। আর তার প্রতিটি ধারার জীবন্ত চরিত্র যেন মধ্যমণি হয়ে উঠছে টলিপাড়ায়। কিন্তু এই চূড়ান্ত সফল মানুষটির সফল হয়ে ওঠার নেপথ্যে কিরকম সময় পেরিয়েছে? কতটা লড়াই করে তাকে পৌঁছাতে হয়েছে এমন এক স্থানে? তার এই লড়াইয়ের গল্প এতদিন অজানা ছিল। তবে সম্প্রতি নিজের ফেলে আসা দিনলিপি নিয়েই অকপট হলেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা দেব জানান তার শৈশবের দিনগুলির প্রসঙ্গে। তিনি জানান যে তার বাবার ক্যাটারিংয়ের ব্যবসা ছিল মুম্বইয়ে। সেখানেই ছোটবেলার অনেকটা সময় বাবা ও মায়ের সাথে কাটাতে হয়েছে ঘাটালের দীপক অধিকারীকে। তেমন বিত্তশালী পরিবার না হওয়ায় মুম্বইয়ের এক ছাপোষা স্থানেই কেটেছিল তার শৈশবের কিছু বছর। বি-টাউনের খেরওয়ারির বস্তিতে তারা থাকতেন সপরিবারে। আর সেখানে বস্তিবাসীদের সঙ্গে মিলেমিশে দিনযাপন করতেন এই অধিকারী পরিবার। সেখান থেকেই নাকি অনেক জীবনের শিক্ষা পেয়েছেন অভিনেতা। বাবা ও মা’কে দেখেছেন পরোপকারী হতে, অন্যদের দুর্দিনে নিজেকে বিলিয়ে দিয়ে তাদের পাশে দাঁড়াতে।

তবে সেই সময়ের বেশ কিছু ভালো স্মৃতির মাঝেও অভিনেতার মনে রয়ে গেছে বেশ কিছু তিক্ত অভিজ্ঞতাও। তার মধ্যে একটি স্মৃতি তিনি তুলে ধরেন এই সাক্ষাৎকারে। তিনি জানান যে ক্যাটারিং-এর ব্যবসা থাকার কারণে মুম্বইয়ের স্টুডিওপাড়ায় যাতায়াত ছিল তার বাবার। বাবার হাত ধরেই একবার সেখানে গিয়েছিলেন অভিনেতা। আর সেখানে বলি-অভিনেতা সঞ্জয় দত্তর (Sanjay Dutt) একটি বিএমডব্লিউ গাড়ি ছিল। সেই গাড়িতে হাত দিয়ে দেখতেই নাকি তার ড্রাইভারের কাছে ধমক খেতে হয়েছিল ছোট্ট দেবকে।

বর্তমানে মা ও বাবাকে নিয়ে বিলাসবহুল জীবনযাপন করেন অভিনেতা দেব। আজ তাদের আর স্পর্শ করতে পারেনা কোনো অভাব অনটন। রয়েছে বিলাসবহুল বাড়ি, সারি সারি দামি গাড়ি, আগাগোড়া স্বর্ণালী ফিল্মি কেরিয়ার। তবুও এই সফলতার চূড়ান্ত পর্যায়ে দাঁড়িয়েও এইসব স্মৃতি এখনো অভিনেতাকে তাড়া করে বেড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা