BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: ৪২ বছর বয়সে ফের মা হতে চলেছেন করিনা কাপুর!

বলিউডের চর্চিত জুটির মধ্যে অন্যতম হল সইফ আলী খান (Saif Ali Khan) ও করিনা কাপুরের (Kareena Kapoor) জুটি। একদিকে যেমন বয়সের সঙ্গে সঙ্গে আরও ‘হট’ হয়ে যাচ্ছেন সইফ, অন্যদিকে ‘বেবো’র ভক্তদের সংখ্যা নব্বইয়ের দশক থেকে বেড়েছে বই কমেনি। কিন্তু তারা দুজনেই এখন বেশ সংসারী। দুই সন্তান তৈমুর ও জাহাঙ্গীর এসেছে তাদের কোলে। ফলে পতৌদি পরিবার এখন বেশ জমজমাট। আর তা নিয়ে ‘পেজ-থ্রি’-তে চর্চাও হয় বিস্তর। সইফ-করিনার দাম্পত্য জীবন নিয়েও চর্চার শেষ নেই। এর মাঝেই গুঞ্জন উঠেছিল করিনার তৃতীয়বার সন্তানসম্ভবা হয়ে পড়া নিয়ে।

গত বছর জুলাইয়ের শেষদিকে লন্ডনে গিয়েছিলেন পতৌদি পরিবার। সেখানে দুই ছেলেকে নিয়ে ঘুরে ফিরে বেশ ভালোই সময় কাটাচ্ছিলেন তারা। এর মাঝেই তাদের নানা ছবি নজর কাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবিকে ঘিরেই জোট গুঞ্জন। ছবিতে করিনার তলপেটে খানিকটা স্ফীতি দেখা গিয়েছিল। আর সেই ছবি দেখেই অনেকে সেটিকে ‘বেবি বাম্প’ বলে উল্লেখ করেন। পোস্টের কমেন্ট বক্সে উঠে আসে নানা প্রশ্ন। কেউ লেখেন, ‘তৃতীয়বার তাহলে মা হতে চলেছেন করিনা!’; কেউ আবার লিখেছিলেন, ‘তৈমুর, জাহাঙ্গীরের পর কি এবার ঔরঙ্গজেব আসছে!’। অনেকেই আবার জুটিকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

তবে দেশে ফিরেই সব জল্পনার আগুনে জল ঢেলে দিন সইফ-ঘরণী। এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলতে গিয়ে কিছুটা মেজাজ হারিয়েও ফেলেন ‘সুইট বেবো’। এই সাক্ষাৎকারে তিনি সাফ জানান, “আরে শান্ত বিষয়টা স্বাভাবিকভাবে নিন না। আমি কি যন্ত্র নাকি, এই পছন্দটা ছেড়ে দিন না আমার উপর।” পাশপাশি তিনি আরো বলেন, “আমি হলাম সেই ব্যক্তি, যে কোনও কিছুই লুকিয়ে রাখে না। সবসময় স্বচ্ছ থাকার চেষ্টা করি। সকলের উচিত আমাদেরও আমাদের মতো করে বাঁচতে দেওয়া।” এছাড়াও বিষয়টি নিয়ে ইনস্টাগ্রামে তিনি লেখেন, “পাস্তা ও ওয়াইনের কারণের আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয়।”

প্রসঙ্গত, ২০১২ সালে সইফ আলি খান দ্বিতীয়বারের জন্য বিয়ে করেন করিনা কাপুরকে। তারপর ২০১৬ সালে সইফ-করিনার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান তৈমুর। তার ঠিক পাঁচ বছর পর, অর্থাৎ ২০২১ সালে তাঁদের দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম হয়। বর্তমানে সুখী গৃহকোণ তাদের।

whatsapp logo