BollywoodHoop PlusHoop Sports

Virat Kohli: মেয়ের জন্মদিনে ভুলেও এই কাজ করেননি বিরাট-অনুষ্কা!

অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat kohli)-র কাছে 2021 সালের 11 ই জানুয়ারি দিনটি স্মরণীয় হয়ে গিয়েছে। এদিন তাঁদের জীবনে ভালোবাসার চিহ্ন স্বরূপ এসেছিল তাঁদের কন্যাসন্তান ভামিকা (Vamika)। ভামিকার নাম তাঁরা দিয়েছিলেন মা দুর্গার নামানুসারে। দেখতে দেখতে দুই বছর বয়সে পদার্পণ করল একরত্তি ভামিকা। গত দুই বছরে একবারও ভামিকার মুখ মিডিয়াকে দেখতে দেননি অনুষ্কা ও বিরাট। তবে একবার বিরাটের একটি ম্যাচের সময় ভামিকার চেহারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বিরাট ও অনুষ্কা এই ঘটনার প্রতিবাদ করলে ভামিকার চেহারা ছবিগুলিতে ঝাপসা করে দেওয়া হয়। তবে জন্মদিনের দিনও ব্যতিক্রম হতে দিলেন না ভামিকার মা-বাবা। তাঁদের সাথে ভামিকার ছবি ভাইরাল হলেও জন্মদিনে মেয়ের মুখ ভুল করেও দেখাননি দম্পতি।

ভামিকার জন্মদিনে অনুষ্কা মেয়ের সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, দুই বছর আগে তাঁর হৃদয়ের একটি বড় অংশের জন্ম হয়েছিল। ক্যাপশনের সাথে অনুষ্কা জুড়েছেন লাল রঙের হার্ট, জোড় হাত ও এভিল আই ইমোজি। ছবিতে ভামিকাকে দেখা যাচ্ছে মায়ের কোলে। তাকে চুম্বন করছেন অনুষ্কা। তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের জগার্স ও ডিপ ব্লু রঙের জ্যাকেট। ভামিকার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট ও ট্রাউজার। পাশাপাশি বিরাট শেয়ার করেছেন একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, বাবার কোলে মুখ গুঁজে রয়েছে ভামিকা। বিরাটের পরনে রয়েছে নীল টি-শার্ট ও ডেনিম, মাথায় ক্যাপ। ঘাসের উপর হাসিমুখে আধশোয়া হয়ে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে বিরাট লিখেছেন, তাঁর হার্টবিট এখন দুই । ক্যাপশনে তিনিও জুড়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি।

আদরের ‘ভামি’-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হরভজন সিং (Harbhajan Singh), মণীশ পল (Maniesh Paul), সাবা পতৌদি (Saba Pataudi), এষা গুপ্তা (Esha Gupta), কাজল আগরওয়াল (Kajal Aggarwal), নীতি মোহন (Neeti Mohan), আথিয়া শেঠি (Athiya Shethy), জারিন খান (Zareen Khan), গওহর খান (Gauhar Khan), তৃপ্তি দিমরি (Tripti Dimri), ধনশ্রী চহ্বাল (Dhanashree Chahal)-রা।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

ভামিকাকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বিরাট ও অনুষ্কার অনুরাগীরাও। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালে ইটালিতে সাতপাকে বাঁধা পড়েন বিরাট ও অনুষ্কা।

whatsapp logo