whatsapp channel

পোশাকেও আলিয়াকে নকল! রাঘব-পরিণীতির বিয়ের ছবি ভাইরাল

উৎসবের মরশুমের মাঝেই বলিউডে বিয়ের সানাইয়ের সুর। ২৪ সেপ্টেম্বর, রবিবার সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আম আদমি পার্টি নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha)। বেশ কিছুদিন ডুবে…

Nirajana Nag

Nirajana Nag

উৎসবের মরশুমের মাঝেই বলিউডে বিয়ের সানাইয়ের সুর। ২৪ সেপ্টেম্বর, রবিবার সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আম আদমি পার্টি নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha)। বেশ কিছুদিন ডুবে ডুবে জল খাওয়ার পর হঠাৎ করেই একদিন সবাইকে চমকে দিয়ে বাগদান সেরে নেন রাঘব পরিণীতি। সেদিন থেকেই শুরু হয়ে গিয়েছিল কাউন্টডাউন যা থামল রবিবার। রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক হয়ে গেল দুজনের।

সোশ্যাল মিডিয়ায় রাঘব পরিণীতির বিয়ে নিয়ে শোরগোল চলছে অনেকদিন ধরেই। গত মে মাসেই বাগদান সেরে রেখেছিলেন রাঘব পরিণীতি। বলিউডের ডেস্টিনেশন ওয়েডিং এর রীতি মেনে তাঁরা পাড়ি দিয়েছেন রাজস্থান। উল্লেখ্য, পরিণীতির তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছিলেন যোধপুরে। আর বোনও তাঁর পথ অনুসরণ করেই বিয়ে করলেন উদয়পুরে। গত সপ্তাহ থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল দুই পরিবারে। ২২ সেপ্টেম্বরেই উদয়পুরে পৌঁছে গিয়েছিলেন রাঘব পরিণীতি।

পোশাকেও আলিয়াকে নকল! রাঘব-পরিণীতির বিয়ের ছবি ভাইরাল

তার পরদিন অর্থাৎ ২৩ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে প্রাক বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। আর ২৪ তারিখ তাজ লেকে বসে বিয়ের আসর। প্রায় ২০০ জন অতিথি আমন্ত্রিত ছিল বিয়েতে। সঙ্গীত সেরেমনির ছবি ভাইরাল হতেই বিয়ের ছবি দেখার জন্য উদগ্রীব হয়েছিলেন নেটিজেনরা। অবশেষে পরিণীতি নিজেই শেয়ার করলেন সব ছবি।

আইভরি রঙা লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন পরিণীতি। সঙ্গে কুন্দনের ভারী গয়না। রঙ মিলিয়ে রাঘবের পরণে ছিল শেরওয়ানি। পরিণীতির ওড়নায় সোনালি সুতো দিয়ে রাঘব নাম লেখাও চোখ এড়ালো না কারোর। তবে অনেকেই অভিনেত্রীর সাজের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের সাজের মিল খুঁজে পেয়েছেন। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, একে অপরকে ছাড়া থাকা সম্ভব ছিল না। একসঙ্গে চিরকাল কাটানোর সময় শুরু হল এখন থেকে। আমন্ত্রিত অতিথিদের পেট পুজোর জন্য আয়োজনও হয়েছিল এলাহি ভাবে। রাজস্থানি খানা তো ছিলই, পাশাপাশি পরিণীতির প্রিয় খাবারও ছিল মেনুতে।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই