whatsapp channel

KGF তারকা যশের আসল স্ত্রীকে চেনেন! রূপে গুণে ভরপুর রাধিকা, রইলো ছবি

দক্ষিণ ভারতীয় তারকা, নবীন কুমার গৌড়া ওরফে যশ তার দুর্দান্ত চেহারা, অনবদ্য অভিনয় এবং দুর্দান্ত ব্যক্তিত্বের জন্য খ্যাতি অর্জন করেছিলেন। কেজিএফ এবং কেজিএফ চ্যাপ্টার 2-এ ব্যাপকভাবে প্রশংসিত চলচ্চিত্রে অভিনয়ের পর…

Avatar

দক্ষিণ ভারতীয় তারকা, নবীন কুমার গৌড়া ওরফে যশ তার দুর্দান্ত চেহারা, অনবদ্য অভিনয় এবং দুর্দান্ত ব্যক্তিত্বের জন্য খ্যাতি অর্জন করেছিলেন। কেজিএফ এবং কেজিএফ চ্যাপ্টার 2-এ ব্যাপকভাবে প্রশংসিত চলচ্চিত্রে অভিনয়ের পর তিনি একটি বিশাল নাম এবং একজন প্যান-ইন্ডিয়ান অভিনেতা হয়ে উঠেছেন। যাইহোক, তার ব্যক্তিগত জীবনে, অভিনেতা তার স্ত্রী রাধিকা পণ্ডিতের সাথে বেশ সন্তুষ্ট, যিনি একজন কন্নড়। তার স্ত্রী পেশায় টেলিভিশন অভিনেত্রী এবং তাদের সন্তান আয়রা এবং যথার্ভ।

যশ তার প্রেমিকা রাধিকার সাথে ৯ই ডিসেম্বর, ২০১৬-এ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তারা ২০০৭ সালে তার টেলিভিশন সিরিয়াল নন্দাগোকুলার সেটে প্রথমবার দেখা করেছিলেন। এবং এর পরেই, তারা ডেটিং শুরু করেছিলেন। যশ এবং রাধিকার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম একে অপরের ছবি দিয়ে ভরা।

সম্প্রতি যশ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার স্ত্রী রাধিকা পণ্ডিতের সাথে একাধিক ছবি শেয়ার করেছিলেন। কে জি এফ চ্যাপ্টার ২-এর বিশাল সাফল্যের পরে, অভিনেতা তার সুন্দরী স্ত্রী রাধিকার সাথে থাকার জন্য কিছুটা সময় নিয়েছেন। ছবিগুলিতে, দম্পতিকে অনবদ্য লাগছিল। ফটোতে দুজনকে একে অপরের চোখে হারিয়ে যেতে দেখা যাচ্ছে। যাইহোক, একটি ছবি যা আমাদের হৃদয় কেড়ে নিয়েছে সেটি হল যশকে তার গালে একটি আবেগপূর্ণ চুম্বন দিতে দেখা যায়। সেগুলি ভাগ করে, যশ একটি সুন্দর ক্যাপশন লিখেছেন, রঙিন চশমা দিয়ে দেখছি।

৩রা এপ্রিল, ২০২২-এ, যশ এবং রাধিকা নববর্ষ উদযাপন করেছিলেন। রাধিকা পন্ডিত তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার স্বামী, যশ এবং সন্তান, আয়রা এবং যথার্ভের সাথে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। ছবির পাশাপাশি তিনি সবাইকে এই নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

ছবিতে, রাধিকাকে একটি গোলাপী রঙের কাঞ্জিভরম সিল্ক শাড়িতে সুন্দর লাগছিল, যশ একটি হলুদ রঙের কুর্তা এবং সাদা এবং সোনালি ধুতি পরেছিলেন এবং বরাবরের মতো সুদর্শন লাগছিলেন। অন্যদিকে, তাদের সন্তানরাও তাদের সেরা পোশাক পরেছিল এবং দেখতে সুন্দর লাগছিল। আয়রা একটি মেরুন কুর্তা ব্লাউজ এবং সাদা স্কার্ট পরেছিলেন এবং তার ভাই, যথার্ভ তার বোনের মতো একই রঙে যমজ হয়েছিলেন এবং একটি কুর্তা এবং একটি ধুতি পরেছিলেন।

whatsapp logo