whatsapp channel

NCB-র জেরায় বড় তথ্য ফাঁস করে দিলেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার

শুক্রবারই NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। এদিন তিনি জানান মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোন নিজেই। সূত্রের খবর করিশ্মা প্রকাশ দীপিকার ম্যানেজার হওয়ার পাশাপাশি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুক্রবারই NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। এদিন তিনি জানান মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোন নিজেই। সূত্রের খবর করিশ্মা প্রকাশ দীপিকার ম্যানেজার হওয়ার পাশাপাশি ছিলেন KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মী। ওই গ্রুপে তিনটি ব্যক্তির নাম ছিল। সেই তিন জন হলেন জয়া সাহা, করিশ্মা প্রকাশ ও স্বয়ং দীপিকা পাড়ুকোন এবং ওই গ্রুপের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি ছিল ২০১৭-র।

Advertisements

Advertisements

অন্যদিকে, অভিনেত্রী রাকুল প্রীত সিংহকেও মাদক যোগের বিষয় নিয়ে আজই জিজ্ঞাসাবাদ করেন এনসিবি-র আধিকারিকরা। রাকুল প্রীত স্পষ্ট করে জানিয়েছেন রিয়ার বাড়িতেই মাদক থাকতো। রিয়াই মাদক সরবরাহ করতেন। এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে তিনি নিজে কখনও মাদকসেবন করেননি।

Advertisements

দীপিকার ম্যানেজার, রাকুল ছাড়াও এনসিবি ইতিমধ্যে কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন সংস্থার কর্মী ক্ষিতিজ রবিপ্রসাদকেও আজ ডেকে পাঠিয়েছে। এদিকে, বৃহস্পতিবার দুপুরে ক্যামেরার নজর এড়িয়ে চাটার্ড ফ্লাইটে গোয়া থেকে মুম্বইতে ফেরেন দীপিকা। বিমানবন্দরে উপস্থিত ছিলেন স্বামী রণবীর সিং। এদিন এনসিবি-র কাছে স্ত্রীর পাশে থাকার আবেদন জানান রণবীর সিং। স্বামীর কথায় তাঁর স্ত্রী দীপিকা উদ্বেগ ও আতঙ্কে ভোগেন। কিন্ত, এনসিবির তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, রণবীর সিং এমন কোনও আবেদন করেননি।

Advertisements

অবশ্য, দীপিকাকে সমর্থন করে রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরব ট্যুইট করে জানান, “সাধু যখন গাঁজার নেশা করেন, তখন কেন কিছু বলা হয় না। কিংবা হোলির সময় যখন ভাঙের নেশা করা হয়, তখনও চুপ করে বসে থাকা হয় কেন! বারাণসীর রাস্তায় কেন বিভিন্ন দোকানে ভাঙ বিক্রি করা হয়! তিনি যদি ভুল কিছু বলে থাকেন, তাহলে তাঁকে শুধরে দেওয়া হোক।”

এর পাশাপাশি শার্লিন চোপড়া আরেকটি বড় পর্দা সরালেন। তিনি ট্যুইট করে জানান, আপনি যদি মাল ব্যবহার না করেন, তাহলে কেন ১২ জন লিগাল টিমের সদস্য নিয়ে আলোচনা করতে বসলেন সমন পেয়ে! শুধু তাই নয়, সত্য কথা প্রকাশ করলে, কারও কোনওদিন প্যানিক অ্যাটাক হয় না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media