BollywoodHoop PlusHoop Trending

স্বামীর অত্যাচারেই মারা গেলেন এই মিষ্টি অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক গোপী বউ

অভিনেত্রী দিব্যা ভাটনগরের অকাল মৃত্যু নিয়ে হিন্দি টেলি জগতে বইছে শোকের ছায়া। মাত্র ৩৪ বছর বয়সেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর কবলে চলে যান সুপরিচিত অভিনেত্রী দিব্যা। মুম্বইয়ের সেভেন হিলস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এমনিতেই উচ্চ রক্তচাপের সমস্যা ছিল দিব্যার, তার মধ্যে কোভিডের থাবা। হসপিটালে থাকাকালীন তাঁর অক্সিজেনের মাত্রা কমে গিয়ে দাঁড়ায় ৭০ থেকে ৭৫ এর মধ্যে। এর পাশাপাশি নিউমোনিয়াতেও ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে পর্যন্ত দিব্যাকে বেশ কয়েকটি হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছে -‘উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’, ‘বিষ’ ইত্যাদি। এঁদের মধ্যে দিব্যার ‘ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়’ ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পায়।

রবিবার ভোর ৩টে নাগাদ মৃত্যু হয় দিব্যা ভাটনগরের। যদিও কোভিড-১৯ এ আক্রান্ত হয়েই তিনি বিদাই নিয়েছেন, কিন্তু দিব্যার অকাল মৃত্যুতে নিজের ক্ষোভ উগড়ে দিলেন ‘সাথ নিভানা সাথিয়া’-খ্যাত অভিনেত্রী গোপী বহু ওরফে দেবলীনা। এই অভিনেত্রীর অভিযোগ, দিব্যা ভাটনগরের স্বামী গগণ গব্রু দিব্যা জীবিত থাকাকালীন তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাত। যতদিন দিব্যা হাসপাতালে ভর্তি ছিল একদিন গগণ গব্রু তাঁকে দেখতে আসেননি। বিয়ের পর থেকেই চলত মারধোর।

এদিন দেবলীনা সোশ্যাল মিডিয়ায় নিজের অভিযোগ জানিয়ে বলেন, ‘দিব্যা নিরীহ ছিল এবং আমি ওকে সেটা বোঝাতাম। আমার থেকে বেশি অনুভূতিপ্রবণ ছিল দিব্যা। আমি এই ভিডিয়োটা করছি তার জন্য, যে দিব্যাকে এত কষ্ট দিয়েছে। আমি জানি ও কোভিড-১৯-এ মারা গিয়েছে। কিন্তু ও মানসিক চাপের মধ্যে দিয়ে গিয়েছে, ওকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। এরকম ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে কেউ কোনও রোগের বিরুদ্ধে লড়াই করতে পারেন না, কোভিড-১৯ তো ছাড়।’

দেব লীনা এও বলেন যে দিব্যার বাড়ির লোকের অমতে গগণকে ভালোবেসে বিয়ে করে এবং দিব্যাকে ভুল বুঝিয়ে মুম্বইয়ে নিয়ে আসেন গগন। এরপরেই দেবলীনা তাঁর ভিডিওতে হমকি দেন প্রয়োজন হলে প্রমাণ-সহ গগনের পর্দা ফাঁস করে দেওয়া হবে। অভিনেত্রী দেবলীনার কথায় গগনের বিরুদ্ধে শিমলার এক থানায় যৌন হেনস্তার অভিযোগ দায়ের করা হয়েছিল একটা সময়। এদিকে দিব্যার মায়ের কথা অনুযায়ী গগণ গব্রু হলেন একজন ঠগ ও প্রতারক।

Related Articles