Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কেন বারবার ব্যথা পান শ্রাবন্তী! খোলসা করলেন পরিচালক

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যথেষ্ট দক্ষ অভিনেত্রী হলেও তাঁর ব্যক্তিগত জীবন বিতর্কিত। তবে কেরিয়ারের গোড়া থেকে এই পরিস্থিতি ছিল না। যথেষ্ট অল্প বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাস (Rajiv Biswas) তখন পরিচালক হিসাবে নবাগত। এরপর ধীরে ধীরে অন্তরালে চলে যান শ্রাবন্তী। ছোট পর্দা বা বড় পর্দায় দেখা যেত না তাঁকে। এরপর শ্রাবন্তী ও রাজীবের পুত্রসন্তান অভিমন্যু (Abhimanyu) ওরফে ঝিনুকের জন্ম হয়। তারপর আবারও রাজীবের পরিচালনায় ফিল্মে অভিনয় করতে শুরু করেন শ্রাবন্তী। তবে এরপর আচমকাই তিনি রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন। একসময় তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে শ্রাবন্তী এরপর বিয়ে করেন মডেল কৃষ্ণ ব্রজ (Krishna Vraj)-কে।

কিন্তু তাঁদের বিয়ের এক বছর কাটতে না কাটতেই কৃষ্ণ ও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর আবারও অমৃতসরে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। পাত্র রোশন সিং (Roshan Singh) পেশায় ছিলেন কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু করোনাকালে ভাঙে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও। শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। এর মধ্যেই শ্রাবন্তীর সাথে কলকাতার একটি কনফেকশনারি চেনের মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সম্পর্কের গুঞ্জন ছড়ালে তাঁর ঘনিষ্ঠ মহল দাবি করেছিলেন, প্রেমে পড়া অভিনেত্রীর পক্ষে অসম্ভব নয়। সাম্প্রতিক কালে শ্রাবন্তীর আপকামিং ফিল্ম ‘দেবী চৌধুরাণী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র সাথে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন রটলে দুইজনেই তা উড়িয়ে দিয়েছিলেন।

ইদানিং এই ফিল্মের জন্য শ্রাবন্তী ব্যস্ত থাকছেন প্রশিক্ষণে। পরিচালক হিসাবে শুভ্রজিৎ-কেও উপস্থিত থাকতে হচ্ছে। ফলে শ্রাবন্তীকে তিনি জানতে পারছেন অনেক কাছ থেকে। শুভ্রজিৎ-এর মতে, শ্রাবন্তী বোকা নন। তবে তিনি ইমোশনাল। যথেষ্ট স্মার্ট অভিনেত্রী হলেও তিনি আবেগপ্রবণ মানুষ। শুভ্রজিৎ মনে করেন, মানুষকে সহজেই বিশ্বাস করে ফেলেন শ্রাবন্তী। এই কারণেই তিনি যথেষ্ট আঘাত পান।

চলতি মাসের শেষ থেকে শুরু হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরাণী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। পুরুলিয়া সহ রাঢ় বাংলার বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে শুটিং।

whatsapp logo