whatsapp channel

লং স্কার্টে সৌরভ দাস, পেলেন ‘গরীবের রণবীর সিং’ তকমা, নেটমাধ্যমে ব্যাপক ট্রোল

সৌরভ দাস মানেই চর্চার শিরোনামে উঠে আসেন মাঝে মধ্যেই। নেট মাধ্যমে হামেশাই সমালোচনার শিকার হন তিনি। অবশ্য, তাতে তার কিছুই যায় আসে না। নিজের স্টাইলে জীবন যাপন করতে ভালোবাসেন। সম্প্রতি,…

Avatar

HoopHaap Digital Media

সৌরভ দাস মানেই চর্চার শিরোনামে উঠে আসেন মাঝে মধ্যেই। নেট মাধ্যমে হামেশাই সমালোচনার শিকার হন তিনি। অবশ্য, তাতে তার কিছুই যায় আসে না। নিজের স্টাইলে জীবন যাপন করতে ভালোবাসেন। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি লম্বা ঝুলের স্কার্ট এবং ব্লেজার পরে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘ভালবাসা এবং রামধনুর মতো পোশাকেরও কোনও লিঙ্গ হয় না।’

লম্বা ঝুলের একটা স্কার্ট, চোখে কাজল দিয়ে সৌরভ একদম ভিন্ন লুকে হাজির সোশ্যাল মিডিয়ায়। সৌরভের কথায়, বহু পুরুষ এই ধরনের পোশাক পরতে পছন্দ করেন। এই মুহূর্তে ওয়েব সিরিজে রাজার মতন অভিনয় করছেন সৌরভ সাহা। এখন সৌরভ মানেই মানুষ মুখিয়ে থাকে ভালো অভিনয় দেখার জন্য। আর সৌরভ দিন দিন নিজেকে আরও বিনোদন যোগ্য করে তুলছেন, প্রমাণ করেছেন যে তিনি একজন দারুন অভিনেতা। যদিও সামলোচনা তার পিছু ছাড়ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

এদিকে নেট জনতার একাংশ বলছে সৌরভ হলেন‘গরিবের রণবীর সিং’। কারণ রণবীর সিং মাঝে মধ্যেই এমন কিছু ড্রেস পরেন যার সঙ্গে সৌরভের এমন ড্রেসের অনেক মিল পেয়েছেন দর্শকরা, তাই রণবীরের সঙ্গে তুলনা করে দিলেন সৌরভ সাহাকে।

লং স্কার্টে সৌরভ দাস, পেলেন ‘গরীবের রণবীর সিং’ তকমা, নেটমাধ্যমে ব্যাপক ট্রোল

অবশ্য সৌরভ এই ব্যাপারে আরেকটু ঘী ঢেলে প্রশ্ন রাখেন যে গরিবের রণবীর সিংহ বলা হল কেন তাকে? বাংলার রণবীর সিংহও বলতে পারত। তা হলে বাঙালি কি নিজেকে গরিব ভাবে? বাঙালি ধরেই নিয়েছে বাইরের জিনিস সব সময় ভাল হবে। এবং, তিনি মনে করেন যে সংস্কৃতিগত ভাবে বাঙালির চেয়ে ধনী আর কেউ হয় না। উল্লেখ্য, সৌরভ দাসকে দেখা যাবে সৌমজিৎ আদক পরিচালিত ‘ক্যানভাস’ মুভিতে। এই ছবিতে মূক চরিত্রে অভিনয় করবেন তিনি। সৌরভের কাছে এটাও অবশ্য নতুন চ্যালেঞ্জ।

লং স্কার্টে সৌরভ দাস, পেলেন ‘গরীবের রণবীর সিং’ তকমা, নেটমাধ্যমে ব্যাপক ট্রোল

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media