Bengali SerialHoop Plus

Nabanita Das: জিতুকে ছেড়ে রাজার সাথে বিয়ের ফুল ফোটালেন নবনীতা!

‘মহাপীঠ তারাপীঠ’-এর পর নবনীতা দাস (Nabanita Das)-কে দীর্ঘদিন অভিনয়ে দেখা যায়নি। এই ধারাবাহিকে তারা মায়ের ভূমিকায় অভিনয় করে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। শোনা গিয়েছিল, ‘রামপ্রসাদ’-এ মা কালীর ভূমিকায় নবনীতার লুক টেস্ট হওয়ার পর আচমকাই তাঁকে বাদ দেওয়া হয়েছিল। তবে তা এখন অতীত। নবনীতা আবারও ফিরছেন ছোট পর্দায়। এবার তিনি নায়িকার ভূমিকায়। নবনীতা যদিও বর্তমানে লন্ডনে। তবে সেখান থেকেই এই সুখবর সকলের সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

শুক্রবার নবনীতা তাঁর একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি তিনি তুলেছেন ভ্যানিটিতে। পরনে রয়েছে হলুদ রঙের সালোয়ার-কামিজ ও নীল ওড়না। চুলে বিনুনি, কপালে টিপ, একদম আটপৌরে নবনীতা নয়, কলি। নতুন ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ এটিই নবনীতার স্ক্রিন নেম। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সান বাংলায়। ‘বিয়ের ফুল’-এর মাধ্যমে আবার বহুদিন পর নায়কের ভূমিকায় দেখা যাবে রাজা গোস্বামী (Raja Goswami)-কেও। ‘বিয়ের ফুল’ একটি কমেডি ধারাবাহিক। ধারাবাহিকে রাজার চরিত্রের নাম স্বর্ণকুমার। কাহিনীর কেন্দ্রে রয়েছে পঞ্চপান্ডব অর্থাৎ পাঁচ ভাইয়ের সংসার।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

তাঁদের অভিভাবক এক বৃদ্ধ দাদু। দাদু অবশ্য ভীষ্মের মতো ব্রহ্মচারী। তিনি বিয়ে করেননি। তাঁকে অনুসরণ করেছে দাদুর পাঁচ নাতিও। কিন্তু কোথা থেকে যেন প্রেমের ঠান্ডা ঝলক এসে পৌঁছে যায় স্বর্ণ কুমার ও তার ভাই আর্য কুমারের জীবনে। স্বর্ণর জীবনে আসে কলি। তারা একে অপরকে ভালোবেসে ফেলে। অপরদিকে আর্যর ভালো লাগে ইচ্ছেকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘বিয়ের ফুল’-এর শুটিং।

আর্যর চরিত্রে অভিনয় করছেন সৌভিক বন্দ্যোপাধ্যায় (Soubhik Banerjee)। ইচ্ছের চরিত্রে রয়েছেন একতা গাঙ্গুলী (Ekta Ganguly)। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাস থেকে সম্প্রচারিত হবে ‘বিয়ের ফুল’।

whatsapp logo