whatsapp channel

Bollywood: বিজেপি ও এনসিবির চক্রান্তে ফাঁসানো হয়েছে আরিয়ান খানকে, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী

সিনেমায় দেখানো হয় নেতাদের সরাসরি বা পরোক্ষ হাত থেকে ক্রিমিনালদের সঙ্গে। বলিউড বা সাউথ ইন্ডাস্ট্রির সিনেমায় হামেশাই দেখানো হয় এই ধরনের ক্রিমিনাল কার্যকলাপ। অনেকসময় গল্পের ভিলেনরা পুলিশদের কিনে নেন মোটা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সিনেমায় দেখানো হয় নেতাদের সরাসরি বা পরোক্ষ হাত থেকে ক্রিমিনালদের সঙ্গে। বলিউড বা সাউথ ইন্ডাস্ট্রির সিনেমায় হামেশাই দেখানো হয় এই ধরনের ক্রিমিনাল কার্যকলাপ। অনেকসময় গল্পের ভিলেনরা পুলিশদের কিনে নেন মোটা টাকা দিয়ে। এই স্ক্রিপ্ট গুলো কি পুরোটাই কাল্পনিক? নাকি সত্যি এরকম ঘটনা বাস্তবেও ঘটে? কারণ সিনেমা মানেই জানি বাস্তবের উপর ভর করে কাল্পনিক গাঁথা। এই নেতা ও ভিলেন প্রসঙ্গে উঠে আসছে মহারাষ্ট্রে উদ্ধব সরকারের সহযোগী ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপাত্র নবাব মালিকের (Nawab Malik, Cabinet Minister – Government of Maharashtra)নাম ও মন্তব্য।

Advertisements

এতদিনে গোটা দেশ থেকে বিদেশ জেনে গিয়েছে যে বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের প্রথম পুত্র আরিয়ান খান (Aryan Khan, age 23) গ্রেফতার হন এন সি বি (NCB) দ্বারা গত শনিবার।কারণ – নিষিদ্ধ মাদক সেবন ও রক্ষণ। বলিউডে গত বছরেও মাদক সেবন, কেনা, বেচা নিয়ে বড় ঝড় ওঠে। অনেকের নাম সামনে আসে আবার অনেকের নাম গোপনে থেকে যায়। যদিও এন সি বি শেষ পর্যন্ত কাউকেই গরাদের মধ্যে ঢোকাতে পারেনি।

Advertisements

ফিরি উদ্ধব সরকারের সহযোগী ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপাত্র নবাব মালিক প্রসঙ্গে। তিনি আরিয়ানের সপক্ষে। তার কথায়, বিজেপি এবং এনসিবির যোগসাজশের জেরেই শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। অর্থাৎ, তিনি বলতে চাইছেন বিজেপি ইচ্ছা করে বলিউড ও মহারাষ্ট্র সরকারের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।

Advertisements

Advertisements

এই প্রসঙ্গে, জানিয়ে রাখা ভালো, আপাতত এনসিবি-র কাস্টেডিতে আছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সূত্রের খবর, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। তাঁদের ফোনও ফরেন্সিক টিমের কাছে পাঠানো হয়েছে। সোমবার আদালতের তরফ থেকে ৭ অক্টোবর অবধি এনসিবির হেফাজতে থাকবেন তাঁরা। উল্লেখ্য, আরিয়ান প্রথমে স্বীকার না করলেও পরবর্তীতে শাহরুখ পুত্র স্বীকার করেছেন যে তিনি নিষিদ্ধ মাদক নেন চার বছর ধরে। দুবাই, লন্ডনে গিয়ে তিনি মাদক সেবন করেছেন। এমনকি তার লেন্সের কৌটো থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে। এদিন আরিয়ানের সঙ্গে গ্রেফতার করা হয় আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। এই মুনমুনের স্যানিটারি ন্যাপকিন থেকেও মাদক উদ্ধার করে এন সি বি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media