whatsapp channel

বেজায় খুশি ওম-তোড়া, ছোট্ট পুচুর জন্য দিন গুনছেন মধুবনী-রাজা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকের হিট জুটি ওম তোড়া। স্কুল প্রেম থেকে স্বামী স্ত্রী হওয়ার জার্নি। আর সেই জার্নিতে অভিনয় করতে করতে মধুবনী আর রাজা নিজেরাই…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকের হিট জুটি ওম তোড়া। স্কুল প্রেম থেকে স্বামী স্ত্রী হওয়ার জার্নি। আর সেই জার্নিতে অভিনয় করতে করতে মধুবনী আর রাজা নিজেরাই আসল জীবনে প্রেমে পড়ে যান। হ্যা ঠিক ধরেছেন বাংলা টেলিভিশনের সেই জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতিও দিয়ে দেন রাজা ও মধুবনি। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক দাম্পত্যে। কাজের জন্য সংসারে কোনোদিন কোনো চিড় ধরেনি। দেখতে দেখতে দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। অবশ্য আর কিছুদিনের মধ্যেই এই টেলিপাড়ার মিষ্টি কাপলের ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে নতুন বছরে।

শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবনীকে দেখা যায়। আর করোনার সেই কঠিন সময়ে একে অপরের পাশে ছিল সেই গল্প শুনিয়েছিলেন এই কাপল। প্রেগনেন্সির আগেই কিছুদিনের জন্য অভিনয় থেকে ছুটি নিয়েছেন। তা বলে পুরোপুরি বাড়িতে বসে নেই। অন্যদিকে উত্তর কলকাতাতেও একটি জায়গায় মধুবনি নিজের বিউটি স্যালুন খুলেছেন যা নিয়ে তিনি বেজায় খুশি। এখন এই পার্লারের নানান কাজ নিয়ে বেজায় ব্যস্ত থাকেন অভিনেত্রী । পার্লারের নানান ভিডিও অভিনেত্রী নিজেই নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করে থাকেন। আর রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন।

এখন তো মধুবনী আর রাজা খুব খুশি কারণ তাঁদের প্রথম সন্তান খুব শীঘ্রই ভূমিষ্ঠ হতে চলেছে। ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ অভিনেত্রীকে জিজ্ঞাসা করাতে তিনি বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সুস্থ ভাবে সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনি। নিজের সন্তানকে আদর করে নতুন বাবা মা ডাকবেন পুচু।

পুচুর আসার আগেই অভিনেত্রী বেশ হাসি খুশিতে রয়েছেন। প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুড়বাড়িতে। অভিনেত্রী এই মুহুর্তে নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কখনো বাড়ির ছাদে বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে খেলতে ব্যস্ত অভিনেত্রী। এই সব পোস্ট দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রী বেশ আনন্দেই আছেন। নিজের এক একটি মুডের ছবি শেয়ার করে প্রত্যেককে চমকে দেন মধুবনী। পাশাপাশি এই কোভিড মহামারীর মধ্যে প্রত্যেকে সুস্থ থাকার বার্তা দেন অভিনেত্রী।

মধুবনী ছাড়া রাজাও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি স্ত্রীকে সময় দিতে ভোলেননি অভিনেতা। বাড়িতে থাকলে স্ত্রীর যত্ন নেন রাজা তা এদের ভালোবাসার পোস্ট দেখলে বোঝা যায়। এবার অভিনেতা নতুন ছবি পোস্ট করলেন। শীতের মিষ্টি সকালে দুজনে শীতের পোশাক আর মাথায় টুপি পড়ে ছবি দিলেন আর ক্যপশানে লিখলেন “আমরা দুটিতে হাসিতে হাসিতে”। এই ছবিতে লাইকের পাশাপাশি কমেন্টস এ ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল এই রাজার এই আদুরে পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media