whatsapp channel

Jeetu Kamal: প্রেম সাগরে ডুব দিলেন জিতু-নবনীতা, ঘনিষ্ঠ চুম্বনের ছবি ভাইরাল

'আকাশে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে....'। আকাশে বাতাসে এখনো শীতের আমেজ অনুভূত হলেও ইংরেজি ক্যালেন্ডার বলফাহে বসন্ত এসে গেছে। কারণ বসন্ত মানেই প্রেম,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

‘আকাশে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে….’। আকাশে বাতাসে এখনো শীতের আমেজ অনুভূত হলেও ইংরেজি ক্যালেন্ডার বলফাহে বসন্ত এসে গেছে। কারণ বসন্ত মানেই প্রেম, আর ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী ফেব্রুয়ারি হল প্রেমের মরশুম। কারণ এই ফেব্রুয়ারিতেই পালিত হয় প্রেমের সপ্তাহ বা ‘ভ্যালেন্টাইন্স উইক’। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এই বিশেষ সপ্তাহে নিজেদের কাছের মানুষের সঙ্গে ভালোবাসার সময় কাটান। আর এবার এই তালিকায় নাম উঠল অভিনেতা জিতু কমলের।

Advertisements

বাংলা বিনোদন জগতে খুব অল্প সময়ে যারা জনপ্রিয়তা লাভ করেছেন, তাদের মধ্যে অন্যতম হলেন জিতু কমল (Jeetu Kamal)। নানা সময়ে নানা রূপে ধরা দিয়েছেন তিনি রুপোলি পর্দায়। কখনো তিতুমীর, কখনো আবার সত্যজিৎ রায়ের চরিত্রে নিজের অভিনয় ও চরিত্রায়ণের দক্ষতা দেখিয়ে নিজেকে বারংবার প্রমাণিত করেছেন এই অভিনেতা। তবে তাকে সবথেকে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে ‘অপরাজিত’, যেখানে তিনি অপরাজিত রায় অর্থাৎ সত্যজিৎ রায়ের চরিত্রে নিজেকে মেলে ধরেছেন। আর এবার প্রেম দিবসের জোয়ারে ভাসলেন এই সিরিয়াস অভিনেতাও।

Advertisements

ভ্যালেন্টাইন্স ডে’র আগেই জলের নীচে গভীর চুম্বনে মত্ত পর্দার অপরাজিত। বাস্তব জীবনেও যে প্রেমের বিষয়ে তিনি রঙিন, তা বুঝিয়ে দিলেন অভিনেতা। এমনিতে সামাজিক মাধ্যমে খুব একটা সক্রিয়তা দেখান নি তিনি, তবে প্রেম দিবসের আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি আপলোড করে ভক্তদের রীতিমতো চমকে দিলেন তিনি। এই ছবিতে দেখা যাচ্ছে, নীল জলের নীচে কাছের মানুষটিকে গভীর চুম্বনে লিপ্ত রয়েছেন অভিনেতা। ঠিক যেন ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড ভাঙল প্রেমের সব পদ্য।

Advertisements

এই ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘জলীয় বাষ্প’। আর ভ্যালেন্টাইন্স ডে’র আগে এই ছবি বিশেষভাবে নজর কাড়ল তার অনুরাগীদের। ছবির কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই আবার অনেকরকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘খুব মিষ্টি একটি মুহূর্ত’; অন্যজন লিখেছেন, ‘তোমাদের সম্পর্ক আরো মধুর হোক’; আবার আরেকজন লিখেছেন, ‘হৃদয় পুরো পানি-পানি হয়ে গেল এই ছবি দেখে’। অনেকেই এই দুজনের সম্পর্কের দীর্ঘায়ু কামনা করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা