whatsapp channel

স্বামীকে আদরে ভরিয়ে দিলেন টেলি অভিনেত্রী মধুবনী, ভাইরাল দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের ছবি

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে…

Avatar

HoopHaap Digital Media

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে ও মধুবনিকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন। টেলিপর্দার এই জনপ্রিয় জুটি চার হাত এক করেছেন ২০১৬সালের ৯ ডিসেম্বর।

বিয়ের অনেকটা সময় পার হয়ে গেছে ওম-তোড়ার তবু আসল জীবনে একটুও ভালোবাসা কমেনি। এই লকডাউনে দুজন আরো বেশী নিজেদেরকে সময় দিয়েছেন। তাঁদের সময় কাটানোর নানান মুহুর্তের ছবি তারা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। কখনো ছাদে এই যুগল ঘুড়ি ওড়ানোর ছবি আবার কখনো দুজনে একসাথে লুডো খেলার ছবি শেয়ার করেছেন। আবার আমফানের পর বসিরহাটের মিনাখাঁ ও হাসনাবাদে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে ছুটে গিয়েছিলেন রাজা-মধুবনী।

এবার দুজনের একসাথে ঘরোয়া সাজে ফ্যানেদের সাথে নিজের ছবি পোস্ট করলেন রাজা গোস্বামি। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রীর সাথে কাটানো একাত্ম মুহুর্তের ছবির সাথে ক্যাপশানে লিখলেন শুভ রাত্রি। ছবিতে রাজা মধুবনীকে একটি কিস করছিলেন আর মধুবনি সেলফি তুললেন। এই ক্যাপশান থেকে বোঝা যায় বিয়ের সাড়ে তিনবছরের মাথায় স্ত্রীর প্রতি প্রেম এখনো কমেনি বরং বেড়েই চলেছে। আর ছবি মুহূর্তেই ভাইরাল। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিলেন নেটমহল।

 

View this post on Instagram

 

#Goodnight ….🥰❤ #life #love #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

সামনে পুজোর বেশী দিন নেই। এবার তাই ব্যবসা জগতে পা দিলেন অভিনেত্রী। তার আগে নিজের নতুন বিউটি পার্লার খুলে ফেললেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। আর তাঁর এই উদ্যোগে মধুবনী পাশে পেয়েছেনস্বামী রাজা-কে। নতুন খোলা নিজের হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের ছবি ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী নিজে।

বর্তমানে রাজা গোস্বামী ‘খড়কুটো’ ধারাবাহিকে পাশ্বচরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন দর্শকদের থেকে। লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবনী যুগলে অংশগ্রহণ করেন।

 

View this post on Instagram

 

#kiss ….#love #happiness #smile #life #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media