whatsapp channel

বিয়ের পর প্রথম পুজো ‘বউ কথা কও’-এর মৌরির, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

দুবছরের প্রেমের পর অবশেষে স্বাধীনতা দিবসের দিন রেজিস্ট্রি ম্যারেজ সাড়েন অভিনেত্রী মানালী এবং স্ক্রিপ রাইটার অভিমন্যু। রেজিস্ট্রির ঠিক দেড় মাসের মাথায় সামাজিক ভাবে গাঁটছাড়া বাঁধেন এই লাভ বার্ডস। একেবারে ঘরোয়া…

Avatar

HoopHaap Digital Media

দুবছরের প্রেমের পর অবশেষে স্বাধীনতা দিবসের দিন রেজিস্ট্রি ম্যারেজ সাড়েন অভিনেত্রী মানালী এবং স্ক্রিপ রাইটার অভিমন্যু। রেজিস্ট্রির ঠিক দেড় মাসের মাথায় সামাজিক ভাবে গাঁটছাড়া বাঁধেন এই লাভ বার্ডস। একেবারে ঘরোয়া পরিবেশে মালাবদল সেড়েছিলেন এই জনপ্রিয় জুটি। এই দিনই প্রথম প্রেমিক অভিমন্যু বান্ধবীর মাথায় সিঁদুর দান করেছিলেন। নিজেদের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন শবনম।

বিয়ের পর এই বছর পুজো ছিল প্রথম পুজো অভিনেত্রীর। বিয়ের পর প্রথম পুজো অভিমন্যু আর মানালীর। করোনা আবহে এবারে পুজোটা অন্যরকম ছিল এই জুটির। এবারে যেহেতু পুজোটা একটু স্পেশাল তাই বাড়ির বাইরে নয় বাড়ির সদস্যদের সাথে সময় কাটালেন নতুন বিবাহিত দম্পতি।

এবছর যেহেতু নববধূ! তাই লাল সাজে নিজেকে সাজালেন নায়িকা। মাথা ভর্তি সিঁদুর আর লাল টিপ, লাল শাড়ি আর লাল ব্লাউজে সাজলেন মিষ্টি দুষ্টু নায়িকা। হাতে শাখা পলা মাথায় সাদা ফুল আর খোপা আর গায়ে সোনার অলংকারে নিজেকে সজ্জিত হলেন। কখনো স্বামী অভিমন্যুর সাথে আবার কখনো শ্বশুর শ্বাশুড়ি আর আবার নিজের বাবার সাথে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। পুজোর নানান মুহূর্তের এই ছবি গুলি নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন আর ক্যাপশানে লিখলেন “ফ্যামিলি”। নিজের পরিবারকে যে বড্ডো ভালোবাসেন মানালী আর অভিমন্যু। পোস্টের সাথে সাথে সব ছবি ভাইরাল।

মানালি টেলি পর্দার জনপ্রিয় মুখ। মানালি প্রথম পরিচিতি পান ‘বউ কথা কও’-মেগা ধারাবাহিক থেকে । এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। এছাড়া ‘ভুলে যেও না প্লিজ’, ‘নকশি কাঁথা’-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন মানালি। পাশাপাশি, রাজ চক্রবর্তীর প্রোডাকশন ‘নিমকি ফুলকি’,তে অসাধারণ অভিনয় করেছেন। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ওভ নন্দিতা রায় পরিচালিত ‘প্রাক্তন’, ‘গোত্র’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। এছাড়া স্বামী অভিমন্যু কিছু কম নন। অভিমন্যু টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত এবং নামী স্ক্রিনরাইটার। ‘প্রেম আমার’-এ স্ক্রিনরাইটার হিসেবে তিনি কাজ হয়েছে। এছাড়া নিমকি ফুলকি তে সংলাপ লিখেছেন তিনি। এখন দেখুন দম্পতির বিয়ের ছবি।

 

View this post on Instagram

 

Family ❤️

A post shared by Manali Manisha Dey (@manali_manisha) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media