whatsapp channel

দেবশ্রীর উপর ক্ষোভ উগড়ে দিলেন মমতা, জানালেন টিকিট না দেওয়ার কারণ

রায়দিঘি কেন্দ্রের বিধায়ক ছিলেন টলিউডের কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়। রাজনীতিতে টলিউডের পা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সময় থেকেই শুরু হয়। বর্তমান নির্বাচনে, প্রায় পুরো টলিউড দুভাগে বিভক্ত হয়ে গিয়েছে। সবুজ-গেরুয়া দলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রায়দিঘি কেন্দ্রের বিধায়ক ছিলেন টলিউডের কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়। রাজনীতিতে টলিউডের পা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সময় থেকেই শুরু হয়। বর্তমান নির্বাচনে, প্রায় পুরো টলিউড দুভাগে বিভক্ত হয়ে গিয়েছে। সবুজ-গেরুয়া দলে নাম লেখায় টলিউডের অধিকাংশ শিল্পী। কেউ কেউ এইবছর টিকিট পেয়েছেন আবার কেউ কেউ টিকিট পাননি। যারা পাননি তাদের মধ্যে অন্যতম হলেন দেবশ্রী রায়।

Advertisements

কিছুদিন আগেই দেবশ্রী জানান যে দল থেকে তিনি উপযুক্ত সন্মান পাননি এবং দলের জন্যেই তিনি আজ দল ছাড়া। দেবশ্রীর কথায়, তিনি দলের জন্য অনেক কিছুই করেছেন, দিদি যখন যেই স্টেজে নাচতে বলেছেন তিনি নেচেছেন এমনকি রানি মুখার্জিকে পর্যন্ত এনেছেন তার রাজনৈতিক মঞ্চে। একই সুর ছিল অভিনেতা চিরঞ্জিত এর কণ্ঠেও। তার দাবী ছিল, টিকিট না পেলে রাজনীতি ছাড়বেন। যদিও এখনও তিনি তৃণমূলে আছেন।

Advertisements

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি চুপ করে থাকার প্রার্থী নন। এদিন তিনি রায়দিঘিতে ভোটের প্রচারে এসে বলেন, “আপনারা জানেন এই এলাকায় আগে আমাদের বিধায়ক দেবশ্রী রায় ছিলেন। মানুষের ক্ষোভ ছিল। তাই আমরা তাঁকে এবার আর টিকিট দিইনি।” একইসঙ্গে মমতার দাবি, “এই কেন্দ্রে বিজেপি যাঁকে প্রার্থী করেছে, তিনি আমাদের কাছে টিকিট চেয়েছিলেন। উনি কলকাতায় থাকেন। এখানে আসতে পারবেন না। এটা তো আর আমি নই। চলে আসব পর পর। তাঁকে প্রার্থী করিনি, তাই বিজেপিতে চলে গিয়েছে। যাক গে!”

Advertisements

এরপরেও তিনি আরও যোগ করে বলেন, “বিজেপি দলটাই তো ধারে চলছে। নিজস্ব কিছু নেই। কতগুলো ধার করা লোক নিয়ে ভোট লড়ছে। একদিকে সিপিএমের কিছু হার্মাদ। অন্যদিকে তৃণমূলেরও কিছু গিয়েছে, যাদের লোভ বড্ড বেশি। আমরা এখানে স্থানীয়কে প্রার্থী করেছি। এটা দীর্ঘদিনের দাবি ছিল এখানকার মানুষের।”

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media