whatsapp channel

Adrit Roy: হাতে হাত জড়িয়ে অন্তরঙ্গতা, আদৃতের কাঁধে মাথা রেখে বর্ষবরণ কৌশাম্বীর

গত বছর অর্থাৎ ২০২৩ এই মনের মানুষকে খুঁজে পেয়েছিলেন আদৃত রায় (Adrit Roy)। 'মিঠাই' সিরিয়ালে নিজের অনস্ক্রিন 'দিদিয়া' কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনটাই গুঞ্জন ছড়িয়েছিল মিঠাই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গত বছর অর্থাৎ ২০২৩ এই মনের মানুষকে খুঁজে পেয়েছিলেন আদৃত রায় (Adrit Roy)। ‘মিঠাই’ সিরিয়ালে নিজের অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনটাই গুঞ্জন ছড়িয়েছিল মিঠাই ধারাবাহিক চলাকালীন। সিরিয়াল শেষ হওয়ার পর গুঞ্জনেই এক রকম শিলমোহর দেন দুজনে। কখনো যুগলে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কখনো আবার ছবি শেয়ার না করেও বুঝিয়ে দেন তাঁরা রয়েছেন একসঙ্গেই। এবার নতুন বছরকেও কৌশাম্বীর সঙ্গেই স্বাগত জানালেন আদৃত।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন ‘উচ্ছেবাবু’। ন মাসে ছ মাসে একটা দুটো পোস্ট করেন তিনি। নতুন বছরেও পোস্ট এল কৌশাম্বীর তরফেই। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি বসে আদৃত কৌশাম্বী। অভিনেতার এক হাত জড়িয়ে ধরে তাঁর কাঁধে মাথা রেখেছেন কৌশাম্বী। ব্যাকগ্রাউন্ডে নতুন বছরের ডেকোরেশন। কালো টিশার্টের উপরে জ্যাকেটের মতো করে পরা শার্ট, ডেনিম প্যান্টে দেখা গেল অভিনেতাকে। কৌশাম্বীর পরনে ছিল স্লিট ডেনিম স্কার্ট আর সাদা সোয়েটার। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চিয়ার্স টু ২০২৪’।

Advertisements

Adrit Roy: হাতে হাত জড়িয়ে অন্তরঙ্গতা, আদৃতের কাঁধে মাথা রেখে বর্ষবরণ কৌশাম্বীর

Advertisements

অতি সম্প্রতি আদৃতের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়ায় কৌশাম্বীর। চলতি বছরের জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে সম্প্রতি মুখ খোলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। তাঁদের বিয়ে আর তাঁরাই জানেন না! অভিনেত্রী আরো বলেন, এখন কাজের সময়, এইসব গুঞ্জনে কান দেওয়াই উচিত নয়।

Advertisements

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে সিড ওরফে আদৃতের দিদিয়া নন্দার চরিত্রে অভিনয় করেছিলেন কৌশাম্বী। সে সময়ে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে সম্পর্কে ছিলেন আদৃত। কিন্তু শোনা যায়, কৌশাম্বীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই নাকি সুপ্রিয়ার সঙ্গে বিয়ে ভেঙে যায় তাঁর। তবে এবার কৌশাম্বীর সঙ্গে কবে সাত পাক ঘুরবেন তিনি সেটাই জানার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই