Bengali SerialHoop Plus

Hiya Mukherjee: লিগামেন্টে চোট, পা ফুলে ঢোল, স্টার জলসা অ্যাওয়ার্ডে গুরুতর আহত ‘গীতা’ হিয়া

এক বছর দর্শকদের অপেক্ষা করানোর পর অবশেষে ফিরছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। চ্যানেলের সিরিয়াল গুলির এই পুরস্কার প্রদান অনুষ্ঠানটি গত বছর হবে হবে করেও শেষ পর্যন্ত হয়নি। তাই এবছর প্রোমো প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন দর্শকরা। শুক্রবার অনুষ্ঠানের শুটিংও সারা হয়ে গিয়েছে বলে খবর। কিন্তু এর মাঝেই একটি খবর চিন্তা বাড়িয়েছে দর্শকদের। অ্যাওয়ার্ডের জন্য নাচের মহড়া দিতে গিয়ে নাকি গুরুত্য চোট লাগিয়ে বসেছেন ‘গীতা LLB’র নায়িকা (Geeta LLB) হিয়া মুখোপাধ্যায় (Hiya Mukherjee)।

গত মঙ্গলবার ছিল অনুষ্ঠানের জন্য নাচের মহড়া। সেখানে ছিলেন হিয়াও। জানা যাচ্ছে, নাচের প্র্যাকটিসের সময়ে হঠাৎ করেই পা মুচকে পড়ে গিয়ে গুরুতর চোট পান তিনি। তবে চিন্তার কারণ নেই। ওই মুচকে যাওয়া পা, যন্ত্রণা নিয়েই নাচের প্র্যাকটিস, শুটিং শেষ করেছেন হিয়া। স্টার জলসা চ্যানেলের টপার সিরিয়ালের নায়িকা তিনি। এই মুহূর্তে অত্যন্ত গুরুত্বপূর্ণ পোজিশনে রয়েছে ধারাবাহিকটি। এই মুহূর্তে হিয়ার চোট চিন্তায় ফেলেছে দর্শকদের। এখন কেমন আছেন অভিনেত্রী?

সংবাদ মাধ্যমকে হিয়া জানান, নাচের মহড়া দেওয়ার সময়ে হঠাৎ করেই পা উলটো দিকে মুচড়ে যায়। বাঁ পায়ের লিগামেন্টে চোট লেগেছে তাঁর। রক্ত জমাট বেঁধে গিয়েছে। চারদিক থেকে পা ফুলে যাচ্ছে। সঙ্গে অসহ্য যন্ত্রণা। দিনে দুটি পেইন কিলার খেয়ে সামাল দিচ্ছেন হিয়া। চিকিৎসক ইঞ্জেকশন নেওয়ার পরামর্শও দিয়েছেন। কিন্তু তা নেননি তিনি। জানা যাচ্ছে, এবারের অ্যাওয়ার্ড শোতে বেশ কয়েকটি বিভাগে মনোনীত হয়েছে গীতা LLB। অনুষ্ঠানটি সম্প্রচার হওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত, ‘অনুরাগের ছোঁয়া’, ‘কথা’, ‘সন্ধ্যাতারা’র’র মতো নতুন পুরনো ধারাবাহিক গুলিকে পেছনে ফেলে স্টার জলসা চ্যানেলের নতুন সিরিয়াল ‘গীতা LLB’ ছক্কা হাঁকিয়ে চলেছে পরপর। ভিন্ন ধরণের গল্পে মন মজেছে দর্শকদের। চুপ করে পড়ে পড়ে মার খাওয়া নয়, বরং অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এমন নায়িকার গল্পই বেশি পছন্দ করছেন দর্শকরা। ফলতঃ গীতা LLB-র টিআরপিও চড়ছে পাল্লা দিয়ে। নায়কের বাবার সঙ্গেই পাঙ্গা নিয়ে কেস লড়ছে নায়িকা, এমনই গল্প উঠে এসেছে গীতা LLB সিরিয়ালে।

Related Articles