whatsapp channel

রেখাকে দেখে ঘরভর্তি লোকের সামনে চিৎকার করে উঠলেন হেমা মালিনী, রইলো ভিডিও

বলিউডের স্বর্ণযুগ মানেই ছিলেন ‘ড্রিমগার্ল' হেমা মালিনী (Hema malini) এবং লাস‍্যময়ী রেখা (Reekha)। হেমা ও রেখা দুজনেই সমান সুন্দরী। দুজনেরই অনুরাগীর সংখ্যা অগণিত। কিন্তু দুই নায়িকা একে অপরের খুব ভালো…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের স্বর্ণযুগ মানেই ছিলেন ‘ড্রিমগার্ল’ হেমা মালিনী (Hema malini) এবং লাস‍্যময়ী রেখা (Reekha)। হেমা ও রেখা দুজনেই সমান সুন্দরী। দুজনেরই অনুরাগীর সংখ্যা অগণিত। কিন্তু দুই নায়িকা একে অপরের খুব ভালো বন্ধু। বিভিন্ন সাক্ষাৎকারে উঠে এসেছে তাঁদের বন্ধুত্বের প্রসঙ্গ। সম্প্রতি একটি হেমা ও রেখার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে রেখাকে দেখে চেঁচিয়ে উঠেছেন হেমা।

প্রকৃতপক্ষে, ভিডিওটি 2018 সালের ভিডিও। সেদিন ছিল হেমার 70 তম জন্মদিন। হেমার জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন বলিউডের তামাম ব্যক্তিত্বরা। আমন্ত্রিত ছিলেন রেখাও। ভিডিওতে দেখা যাচ্ছে, রেখা যখন হেমার জন্মদিনের পার্টিতে ঢুকছেন, তখন ঘরভর্তি লোকের সামনে রেখাকে দেখে আনন্দে চিৎকার করে ওঠেন হেমা। তাড়াতাড়ি রেখা জড়িয়ে ধরেন হেমাকে। এরপরেই সবাইকে অবাক করে দিয়ে হেমার পা ছুঁয়ে প্রণাম করেন রেখা।

হেমা কার্যতঃ অপ্রস্তুত হয়ে পড়েন। কিন্তু রেখা হেমার থেকে ছয় বছরের ছোটো হওয়ার সুবাদে হেমাকে প্রণাম করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। হেমা আবারও রেখাকে জড়িয়ে ধরেন। বলিউডে একটি প্রচলিত প্রবাদ রয়েছে, নায়িকাদের মধ্যে নাকি বন্ধুত্ব হয় না। কিন্তু হেমা ও রেখার মতো জনপ্রিয় দুই নায়িকা তা ভুল প্রমাণিত করে দিয়েছেন।

‘উমরাওজান’ রেখা ও ‘ড্রিমগার্ল’ হেমা দুজনে কয়েকটি ফিল্মে একসঙ্গে কাজও করেছেন। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল 1975 সালে নির্মিত ‘ক‍্যাহতা হ্যায় মুঝকো রাজা’, 1987 সালে নির্মিত ‘জান হাথেলি পে’, একই বছরে মুক্তিপ্রাপ্ত ‘আপনে আপনে’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media