whatsapp channel

Puja Banerjee: গোলাপি রঙের পোশাকে উন্মুক্ত কাঁধ, খোলামেলা পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন পুজা

বর্তমানে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) -কে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স'-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে। মৌনি রায় (Mouni Roy)-এর অনুপস্থিতিতে বিচারকের চেয়ার সামলাচ্ছেন পুজা। সোশ্যাল মিডিয়াতেও বরাবর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) -কে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে। মৌনি রায় (Mouni Roy)-এর অনুপস্থিতিতে বিচারকের চেয়ার সামলাচ্ছেন পুজা। সোশ্যাল মিডিয়াতেও বরাবর অ্যাকটিভ তিনি। পাশাপাশি একাধিক অনলাইন পোর্টালের সাথে চুক্তিবদ্ধ রয়েছেন পুজা। ফলে তাঁর কিছু ছবি ওই অনলাইন পোর্টালগুলির মাধ্যমে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। সপ্তাহান্তে এইরকম একটি অনলাইন পোর্টালের মাধ্যমে পুজার একটি ছবি শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে।

Advertisements

ছবিতে পুজার পরনে রয়েছে গোলাপি রঙের ওয়ান শোল্ডার ড্রেস। ড্রেসের একটি শোল্ডার স্লিভলেস। এই ড্রেসের কোমরে রয়েছে একই ফ্যাব্রিকের তৈরি একটি বেল্ট। উজ্জ্বল মেকআপ করেছেন পুজা। দুই চোখের কোল ভরেছে কাজলে। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার পুজার চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চুলের বেশ কিছুটা অংশ পুজার ডান ঘাড়ের উপর দিয়ে এসে পড়েছে সামনে। দুই কানে রয়েছে ছোট্ট স্টাড। এই ছবির ক্যাপশনে লেখা হয়েছে ‘সে’। জুড়ে দেওয়া হয়েছে ভালো লাগার ইমোজি ও আগুনের ইমোজি। নেটিজেনদের একাংশ পুজার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

‘দেবোঁ কা দেব মহাদেব’-এ পার্বতীর চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন পুজা। এরপর একাধিক ধারাবাহিক ও টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন তিনি। অভিনয় করেছেন বাংলা ফিল্ম ও ওয়েব সিরিজেও। করোনাকালে পুজা অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। সেই সময় জানা গিয়েছিল, তাঁর সাথে অভিনেতা কুণাল বর্মা (Kunal Verma)-র আইনত বিয়ে হয়ে গিয়েছে। এরপর জন্ম হয় তাঁদের একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর। পরবর্তীকালে আনুষ্ঠানিক বিয়ে সারেন পুজা ও কুণাল।

Advertisements

আগামী দিনে পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত একটি ফিল্মে। এই ফিল্মে মুখ্য চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এছাড়াও সম্প্রতি একটি মিউজিক ভিডিওয় অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র সাথে অভিনয় করতে দেখা গিয়েছে পুজাকে।

Advertisements

whatsapp logo
Advertisements