Hoop PlusTollywood

Yash-Nusrat: যশ-নুসরতের মাখোমাখো প্রেমে সঙ্গ দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত!

ছোট পর্দা থেকে ফিল্মি কেরিয়ারের গোড়াপত্তন। তারপর ধীরে ধীরে নিজেকে বড় পর্দায় নিয়ে আসা এবং সেখান থেকে বর্তমান প্রজন্মের নায়কদের মাঝে নাম কুড়োনো- এই সবটা করেছেন অভিনেতা যশ দাসগুপ্ত (Yash Dashgupta)। ইন্ডাস্ট্রির বিভিন্ন ট্যাবুর বিরুদ্ধে রীতিমতো লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। বিগত কয়েকমাস অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তবে এবার ‘লাইট-ক্যামেরা-একশন’-কমান্ডে নিজেকে ফিরিয়ে আনছেন অভিনেতা। আর তার প্রত্যাবর্তনকে ঘিরেই রয়েছে একাধিক চমক।

মার্চ মাস থেকে শুরু হচ্ছে পরিচালক দেবরাজ সিংয়ের আসন্ন ছবি ‘শিকার’-এর শুটিং। আর এই ছবিতে দেখা যাবে যশ দাসগুপ্তকে। তবে আসল চমক হলেন যার নায়িকা। গৃহিণী নুসরত জাহান (Nusrat Jahan) এবার অভিনেতার পর্দার প্রেমিকা হতে চলেছেন এই ছবিতে। এছাড়াও এই ছবিতে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। থ্রিলারধর্মী এই ছবির গল্পের বুনন হয়েছে একটি গ্রামে। যশ সেই গ্রামেরই এক ছেলে, নুসরতও সেই গ্রামের মেয়ে; দুজনের মধ্যে একটা মিষ্টি প্রেমের সম্পর্ক দেখা যাবে ছবিতে। অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত একজন সরকারি অফিসারের চরিত্রে অভিনয় করবেন, যিনি একজন শহুরে সিঙ্গেল মাদার। গল্পের মোড়ক অনেকটাই ভিন্নধর্মী। পরিচালকের কথায়, এটি সম্পূর্ণরূপে একটি বাণিজ্যিক ছবি।

ছবির প্রসঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, “এই ছবিতে আমার চরিত্রটা ভীষণই ইন্টারেস্টিং। আশা করি সমস্ত বয়সী দর্শকদের কাছেই এই ছবিটি পৌঁছে যাবে।” এছাড়াও যশ ও নুসরতের সঙ্গে কাজের বিষয়ে আগ্রহ প্রকাশ করে অভিনেত্রী বলেন, “যশের মতো নতুন প্রজন্মের শিল্পীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হবে ভেবেই ভীষণ ভালো লাগছে।” একই অভিমত অভিনেতা যশেরও। তিনি বলেন, “এখন চিত্রনাট্য পড়ার কাজ চলছে। গল্পটা একদমই অন্যরকম। তবে এই ছবিতে ঋতু দির সঙ্গে কাজ করতে পারব ভেবেই দারুণ খুশি আমি।”

প্রসঙ্গত, এটি পরিচালক দেবরাজ সিংয়ের চতুর্থ ছবি হতে চলেছে। এর আগে তিনি ‘লাভ ইন রাজস্থান’, ‘রক্তমুখী নীলা’, ইত্যাদি ছবিতে কাজ করেছেন। শুধু বাংলা নয়, তিনি বেশ কয়েকটি হিন্দি ওয়েব সিরিজও পরিচালনা করেছেন।